ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

দুই মাদ্রিদের ড্রতে সুবিধা হলো বার্সার

দুই মাদ্রিদের ড্রতে সুবিধা হলো বার্সার

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারাতে পারল না রিয়াল মাদ্রিদ। আজ এগিয়েও গিয়ে জেতা হয়নি রিয়ালের, অ্যাটলেটিকোর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে জিনেদিন জিদানের দল।

ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যাওয়ার পর আঁতোয়া গ্রিযমানের গোলে সমতায় ফেরে অ্যাটলেটিকো। দুই দলের পয়েন্ট ভাগাভাগিতে উলটো লাভ হয়েছে বার্সেলোনারই। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান বেড়েছে অ্যাটলেটিকোর। ১১ পয়েন্টে এগিয়ে লা লিগার শীর্ষে আছে বার্সেলোনা।

মাদ্রিদ ডার্বিতেও দলে বেশকিছু পরিবর্তন এনেছিলেন জিদান। জুভেন্টাসের বিপক্ষে খেলা কাসেমিরো, ইস্কো, মদ্রিচ, বেনজেমাদের কেউই ছিলেন না আজ। তাদের জায়গায় নেমেছিলেন কোভাসিচ, আসেনসিও, বেল, ভাসকেজরা।

ম্যাচ শুরুর ৫৩ মিনিটের মাথায় বাঁ দিক থেকে ক্রস করেছিলেন বেল, দূরের পোস্টে অপেক্ষায় ছিলেন রোনালদো। ডান পায়ের ভলিতে গোল করে আজ বার্নাব্যুতে স্বস্তি ফিরিয়ে এনেছিলেন তিনিই। এ নিয়ে শেষ ১০ ম্যাচে রিয়ালের জার্সিতে রোনালদোর গোল দাঁড়াল ২০!

গোল খেয়েই যেন হুশ ফেরে অ্যাটলেটিকোর। ৫৭ মিনিটে নিগুয়েজের দেওয়া ইঙ্গিত বাস্তবে পরিণত করেন আঁতোয়া গ্রিযমান। ভিতোলোর পাস থেকে গোল করে ডার্বি ম্যাচে সমতা ফিরিয়ে আনেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

জয় না পেলেও ড্রতে খেলা শেষ করে একটা রেকর্ড ছুঁয়ে ফেলে অ্যাটলেটিকো। ১৯৭৪ সালে বার্সার পর এই প্রথম টানা ৫ ম্যাচ বার্নাব্যুতে অপরাজিত থাকল কোনো দল।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত