ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

গেইল বিহীন পাঞ্জাবের শ্বাসরূদ্ধকর জয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১০:৪৫

গেইল বিহীন পাঞ্জাবের শ্বাসরূদ্ধকর জয়

টানটান উত্তেজনার ম্যাচে গৌতম গম্ভীরের দিল্লিকে ৪ রানে হারিয়েছে অশ্বিনের পাঞ্জাব। এই দিন একাদশে ‍ছিলেন না ক্রিস গেইল। ছয় ম্যাচে পাঁচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে প্রীতির পাঞ্জাব।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রানে থামে পাঞ্জাব। ইনজুরির কারণে গেইল না খেলায় তার পরিবর্তে নামেন অ্যারন ফিঞ্চ। কিন্তু চার বল খেলে মাত্র দুই রানেই বিদায় নেন এই অজি। এরপর রাহুল শুরুর ধাক্কা কিছুটা সামাল দেওয়ার চেস্টা করেন। কিন্তু প্ল্যাঙ্কেটের বলে ২৩ রান করে বিদায় নেন তিনিও।

এরপর থেকেই পাঞ্জাবের রানের চাকা ধীর গতিতে চলতে থাকে। সেই সঙ্গে নিয়মিত বিরতিতে পরতে থাকে উইকেট। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করতে সক্ষম হয় পাঞ্জাব। আগারওয়াল ১৬ বলে ২১, নায়ার ৩২ বলে ৩৪, যুবরাজ ১৭ বলে ১৪ এবং মিলার ১৯ বলে ২৬ রান করেন।

মাত্র ১৪৪ রানের জবাবে ব্যাট করতে নেমে, দারুণ শুরু করে দিল্লি। সর্বোচ্চ ৫৭ রানের ইনিংসটা খেলেন আয়ার। দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রান এসেছে রাহুল তিওয়াতিয়ার ব্যাট থেকে। শেষ ওভারে ১৭ রানের দরকার ছিল দিল্লির। ব্যাট হাতে ছিলেন শ্রেয়াস আয়ার। মুজিবের দ্বিতীয় বলে ছক্কা ও পঞ্চম বলে বাউন্ডারি মেরে ম্যাচটা হাতের নাগালের মধ্যে আনলেন। তবে শেষ বলে ৪রান নিতে না পেরে উইকেটকেই বিলিয়ে আসলেন শ্রেয়াস।

পাঞ্জাবের পক্ষে অঙ্কিত রাজপুত ও আন্দ্রে টাই ও মুজিব উর রহমান নিয়েছেন সর্বোচ্চ ২টি করে উইকেট।

ছয়ে ম্যাচে মাত্র এক জয় নিয়ে গ্রুপ টেবিলের তলানিতে আছে দিল্লি।

  • সর্বশেষ
  • পঠিত