ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ব্রাভোর বাংলা গানের জন্য ভক্তদের অপেক্ষা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৩:৩৪  
আপডেট :
 ২৪ এপ্রিল ২০১৮, ১৩:৩৯

ব্রাভোর বাংলা গানের জন্য ভক্তদের অপেক্ষা

ডোয়েন জেমস জন ব্র্যাভো, ক্রিকেট বিশ্বে তিনি ডোয়েন ব্র্যাভো। ওয়েস্ট ইন্ডিজের এই অল-রাউন্ডার গায়ক হিসেবেও বেশ পরিচিত। সঙ্গীত জগতে তার নাম ডিজে ব্র্যাভো। তার গাওয়া ‘চ্যাম্পিয়ন’গানটি এতটাই জনপ্রিয় যে ক্রিকেটার ব্র্যাভোর পাশাপাশি তার সংগীতশিল্পী পরিচয়টা জানতে পারেন অনেকেই। তাছাড়া ইউটিউব ঘাঁটলেও ব্রাভো'র গাওয়া অনেকগুলো গান পাওয়া যাবে।

এই ক্রিকেটার-গায়ক প্রকাশ করলেন তার নতুন গান। ডোয়েন ব্র্যাভোর নতুন গান 'রান দ্যা ওয়ার্ল্ড'। ইউটিউবে আপলোড করার পরেই যা সুপারহিট। যেখানে ভারতকে নিজের দ্বিতীয় দেশ বলে বর্ণনা দিয়েছেন ব্র্যাভো। এদেশেই একাধিক মিউজিক ভিডিও শ্যুটও করেছেন তিনি।

তবে বাংলাদেশি সমর্থকেরা এখনো অপেক্ষায় আছে ব্রাভোর গলায় বাংলা গান শোনার। গত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার সময় তাপসের সুর ও সংগীতে একটি বাংলা গানে কন্ঠ দিয়েছিলেন ব্রাভো। গানটির শিরোনাম ‘ভালোবাসি ভালোবাসি'।

বিপিএল চলাকালীন গানবাংলা চ্যানেলের কর্ণধার তাপসের ভাষ্যে, ভালোবাসি ভালোবাসি' শিরোনামের গানটির কিছু কিছু অংশ গাইবেন ক্যারিবীয় এই ক্রিকেট তারকা। বাংলাদেশে থাকতেই যেটি রেকর্ড করা হয়েছে। তবে এখন পর্যন্ত গানটির প্রকাশের সময় জানানো হয়নি।

এই অবস্থায় ব্রাভোর গলার বাংলা গান শুনতে অধীর আগ্রহে অপেক্ষা করছে বাংলাদেশি সমর্থকেরা।

গান বাংলা স্টুডিওতে ব্রাভোর রেকর্ডিং করার মূহুর্তঃ

টিআই

  • সর্বশেষ
  • পঠিত