ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

আর্জেন্টিনার ২৩ সদস্যের দল ফাঁস!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৫:০৭  
আপডেট :
 ২১ মে ২০১৮, ১৫:১০

আর্জেন্টিনার ২৩ সদস্যের দল ফাঁস!

রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে সাম্পাওলি। এখনো ২৩ সদস্যের মূল দলের ঘোষণা করেনি আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। তার আগেই মূল দল ফাঁস করে দিয়েছে আর্জেন্টিনার জনপ্রিয় গণমাধ্যম 'ওলে'।

ওলে'র মতে, আর্জেন্টিনার বিশ্বকাপ দলে মেসির সঙ্গে আক্রমণভাগে থাকবে ম্যানচেস্টার সিটির তারকা সার্জিও আগুয়েরো, হয়েছে জুভেন্টাসের গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালা ও ক্রিস্টিয়ান পাভোনকেও।

মূল দল থেকে বাদ পড়েছেন মাউরো ইকার্দি, লাউটারটো মার্টিনেজ ও দিয়েগো পেরোত্তির মতো তারকারা। যদিও ইতালির শীর্ষ লিগের এই মৌসুমে ২৮ গোল করেছেন ইকার্দি। ২০১৩ সালে অভিষেকের পর থেকে কেবল চার ম্যাচ আর্জেন্টিনার জার্সি গায়ে জড়াতে পেরেছিলেন তিনি।

এছাড়া গোলরক্ষক নাহুয়েল গুজম্যান বাদ পড়েছেন ২৩ সদস্যের দল থেকে। প্রাথমিক দলে থাকলেও মূল দল থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার জার্মান পেজ্জেল্লা, রামিরো ফুয়েনস মোরি। সাথে বাদ পড়েছেন মিডফিল্ডার গুইদো পিজারো, এনজো পেরেজ, লিওনার্দো পারেদেস, রদ্রিগো বাট্টাগলিয়া, পাবলো পেরেজ ও রিকার্ডো সেঞ্চুরিওন।

১৬ জুন বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মেসির আর্জেন্টিনা। ডি গ্রুপে কোং। নিজেদের দ্বিতীয় ম্যাচে ২১ জুন বাংলাদেশ সময় রাত ১২টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। আর গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে ২৬ জুন বাংলাদেশ সময় রাত ১২টায় আর্জেন্টিনা মুখোমুখি হবে নাইজেরিয়ার।

ওলের মতে আর্জেন্টিনার ২৩ সদস্যের মূল স্কোয়াড:

গোলরক্ষক: সার্জিও রোমেরো, উইলফ্রেডো কাবালেরো এবং ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মার্কাডো, ফেদ্রিকো ফ্যাজিও, নিকোলাস ওটামেন্ডি, ক্রিস্টিয়ান আনসালদি, নিকোলাস তাগলিয়াফিকো এবং মার্কোস রোহো।

মিডফিল্ডার: এভার বানেগা, হাভিয়ের মাশ্চেরানো, এডুয়ার্দো সালভিয়ো, লুকাস বিগলিয়া, অ্যাঞ্জেল ডি মারিয়া, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, ম্যাক্সিমিলিয়ানো মেজা এবং মার্কোস অ্যাকুনা।

ফরোয়ার্ড: পাওলো দিবালা, লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, ক্রিস্টিয়ান পাভোন।

  • সর্বশেষ
  • পঠিত