ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ অাপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৬:৪১

প্রিন্ট

আইপিএলে উইলিয়ামসনের পরেই সাকিব

আইপিএলে উইলিয়ামসনের পরেই সাকিব
স্পোর্টস ডেস্ক

আইপিএলের লিগ পর্বের খেলা শেষ। এখন বাকি প্লে অফে প্রথম কোয়ালিফায়ার, এলিমিনেটর, দ্বিতীয় কোয়ালিফায়ার আর ফাইনাল ম্যাচ। এরপরেই দেখা যাবে এবারের আসরের চ্যাম্পিয়নদের। ইতোমধ্যে ফাইনালে যেতে তালিকার সবার প্রথমে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ।

দলগত পারফরম্যান্সের পাশাপাশি ব্যাট বলে সাকিব এবার দারুণ ফর্মে। হায়দ্রাবাদের হয়ে সবকটি ম্যাচেই খেলেছেন তিনি। ১৪ ম্যাচ খেলা সাকিব বিদেশি ক্যাটাগরির ক্রিকেটারদের অনেকের থেকেই এগিয়ে। গ্লেন ম্যাক্সওয়েল, ডোয়াইন ব্রাভো, অ্যারন ফিঞ্চ, কাইরন পোলার্ডদের থেকেও এগিয়ে সাকিব।

বিদেশি ক্যাটাগরিতে সাকিব ব্যাট হাতে আছেন ১২ নম্বরে, করেছেন ১৭৬ রান। আর নিজের দল হায়দ্রাবাদের বিদেশি ক্যাটাগরিতে সাকিব আছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি ব্যাট হাতে করেছেন ৬৬১ রান। যা এই আইপিএলে বিদেশি কোনো ব্যাটসম্যানদের তালিকাতেও সর্বোচ্চ।

সাকিব আর উইলিয়ামসনের মাঝে বিদেশি ক্যাটাগরির ব্যাটসম্যানদের তালিকায় দুই থেকে ১১’তে রয়েছেন যথাক্রমে জস বাটলার (৫৪৮), এবিডি ভিলিয়ার্স (৪৮০), শেন ওয়াটসন (৪৩৮), ক্রিস লিন (৪২৫), এভিন লুইস (৩৮২), ক্রিস গেইল (৩৬৮), সুনীল নারাইন (৩২৭), আন্দ্রে রাসেল (২৬৪), কুইন্টন ডি কক (২০১) এবং বেন স্টোকস (১৯৬)।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত