ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

সালাহ অনেকটা মেসির মত: রোনালডো

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৬:৪৩

সালাহ অনেকটা মেসির মত: রোনালডো

ইংলিশ প্রিমিয়ার লিগে এই মৌসুমের সর্বোচ্চ গোলস্কোরার তিনি। লিভারপুলের হয়ে গোল করেছেন ৩২ টি। দলকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নিয়ে আসাতেও তার অবদান রয়েছে। তিনি হলেন লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। তার সঙ্গে মেসির তুলনা করলেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালডো।

দুই বারের ব্যালন ডি'ওর এবং বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তী স্ট্রাইকার রোনালডো মজে রয়েছেন মিশরীয় তারকা ফুটবলারের পায়ের জাদুতে। অন্য দিকে একটি ইন্টারভিউতে সাবেক ব্রাজিলিয়ান তারকা ফুটবলারকে নিজের আদর্শ বলে উল্লেখ করেছিলেন সালাহ। সেই ইন্টারভিউয়ের কথা উল্লেখ করে রোনালডো জানান, ‘সালাহ! আমি ওকে ভালোবাসি। অদ্ভুত প্রতিভা সম্পন্ন প্লেয়ার ও। অনেকটাই মেসির মত খেলে সালাহ। সম্প্রতি একটা ইন্টারভিউতে ওকে বলতে শুনলাম, আমি ওর ইন্সপিরেশন। শুনে উত্তেজনা বোধ করলাম।’

রোববার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলতে নামবে রোনালডোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ এবং সালাহর ক্লাব লিভারপুল। ভক্তের প্রশংসা করলেও ফাইনালের জন্য নিজের ক্লাবকেই এগিয়ে রাখলেন কিংবদন্তী ব্রাজিলিয়ান। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের ফলাফল নিয়ে ভবিষ্যৎবাণীও করলেন তিনি। রিয়ালের সাবেক স্ট্রাইকারের মতে ফাইনালে ৩-২ গোলে লিভারপুলকে হারাবে মাদ্রিদ।

চলতি মৌসুমে শুরুতে নড়বড়ে লাগলেও পরের দিকে নিজেদের খেলায় ফিরিয়ে এনেছে রেড জায়েন্টরা। সাবেক ক্লাবের প্রতি তাই ভরসা রাখছেন ব্রাজিলিয়ান কিংবদন্তী। রোনালডো জানান, ‘যদি ফাইনালে লিভারপুল রিয়ালকে হারায় তাহলে সেটা ঐতিহাসিক হবে।’ প্রসঙ্গত রোববার টানা তৃতীয়বার চ্যাম্পিয়ান্স লিগ জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে জিনেদিন জিদানের দল।

  • সর্বশেষ
  • পঠিত