ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২২ জুন ২০১৮, ০২:৩০

প্রিন্ট

কঠিন সমীকরণে মেসিদের বিশ্বকাপ ভাগ্য!

কঠিন সমীকরণে মেসিদের বিশ্বকাপ ভাগ্য!
অনলাইন ডেস্ক

আর্জেন্টিনাকে ৩-০ ব্যবধানে হারিয়ে প্রথম রাউন্ড থেকে আর্জেন্টিনার বিদায়ের ব্যবস্থা প্রায় করে দিল ক্রোয়েশিয়া। অন্যদিকে নিশ্চিত করলো নিজেদের শেষ ষোল।

গ্রুপ ডি এর ম্যাচে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২ টায় নিঝনি নভগোরদ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া।

এদিন প্রথমার্ধ দুই দল গোল শূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনার গোলরক্ষক উইলি কাবাইয়েরোর মারাত্মক ভুলে এগিয়ে যায় ক্রোয়েশিয়া। ৫৩ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন ক্রোয়েশিয়ার স্ট্রাইকার রেবিচ। পরবর্তীতে ৮০ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো শটে ক্রসবার ঘেঁষে বল জালে পাঠান ক্রোয়েশিয়া অধিনায়ক মদ্রিচ। যোগ করা সময়ে ৩য় গোল করেন রাকিতিচ।

এদিকে সমীকরণ বলছে, আইসল্যান্ড যদি নাইজেরিয়াকে হারিয়ে দেয় তাহলে বিশ্বকাপের সলিল সমাধি হবে মেসিদের।এছাড়াও নাইজেরিয়া যদি জিতেও যায় তবে নিজেদের শেষ ম্যাচে নাইজেরিয়াকে বড় ব্যবধানে হারাতে হবে মেসিদেরকে। চেয়ে থাকতে হবে নাইজেরিয়া-ক্রোয়েশিয়া ম্যাচের দিকেও।

২২ জুন শুক্রবার রাত ৯টায় নাইজেরিয়ার মুখোমুখি হবে আইসল্যান্ড। ২৬ জুন নিজেদের তৃতীয় ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। একই সময়ে আইসল্যান্ডের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত