ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ব্রাজিল বাড়িতে ব্রাজিলের রাষ্ট্রদূত, সঙ্গে হাজারো সমর্থক

ব্রাজিল বাড়িতে ব্রাজিলের রাষ্ট্রদূত, সঙ্গে হাজারো সমর্থক

খেলা দেখতে ব্রাজিল বাড়িতে হাজির হয়েছেন বাংলাদেশে নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত এইচ ই জোয়াও তাবাজারা ডি অলিভেরা জুনিয়র। তার সঙ্গে আছে ব্রাজিলের একটি প্রতিনিধি দল। শুক্রবার দুপুরের দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকার ব্রাজিল বাড়িতে হাজির হন তিনি।

এদিকে ব্রাজিল বাড়িতে হাজার হাজার ব্রাজিল সমর্থকরা ভিড় জমিয়েছেন। তারা ব্রাজিলের টিশার্ট পড়ে ও পতাকা নিয়ে স্লোগান দিয়ে এলাকা মাতিয়ে তুলছেন।

‘ব্রাজিল-বাড়ি’র মালিক জয়নাল আবেদীন টুটুল জানান, কয়েক হাজার মানুষের খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া এখানে দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। আমরা এখানে ২০ পাউন্ডের ব্রাজিলের একটি কেক কাটবো।

নারায়ণগঞ্জের ব্রাজিলের রাষ্ট্রদূতের আগমনকে কেন্দ্র করে সকাল থেকেই ওই এলাকায় কঠোর নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। পুলিশ ছাড়াও র‌্যাবের একটি টিম ব্রাজিল বাড়িতে নিরাপত্তায় কাজ করছে।

ব্রাজিলের রাষ্ট্রদূত এইচ ই জোয়াও তাবাজারা ডি অলিভেরা জুনিয়র জানান, ব্রাজিল বাড়ি দেখে আমি খুব খুশি। বাংলাদেশের মানুষ ব্রাজিল দলকে এতো ভালোবাসে এখানে না আসলে বুজতে পারতাম না।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) শরফুদ্দিন জানান, ব্রাজিল বাড়িতে ব্রাজিলের রাষ্ট্রদূতের আগমনে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় ব্রাজিলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে কোস্টারিকা।

বাংলাদেশ জার্নাল/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত