ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

জয় পেলেও নেইমারকে নিয়ে আতঙ্কে ব্রাজিল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ জুন ২০১৮, ২১:৪৬

জয় পেলেও নেইমারকে নিয়ে আতঙ্কে ব্রাজিল

জয়ের মধ্যেই নেইমারকে নিয়ে আতঙ্ক তৈরি হয়ে গেল ব্রাজিল শিবিরে। রেফারির সঙ্গে তর্ক করে বিতর্কে এই ব্রাজিলীয় তারকা। সুইজারল্যান্ডের বিপক্ষে নেইমারকে দশটা ফাউল করা হয়েছে। কোস্টারিকার ফুটবলাররাও ব্রাজিলের দশ নম্বর জার্সিধারীকে অন্যায় উপায়ে আটকানোর চেষ্টা করছিলেন। কখনও কখনও নেইমার আবার ডাইভ দিয়ে ফাউল আদায় করার চেষ্টা করেন। দ্বিতীয়ার্ধে তো প্রায় নাটক করেই পেনাল্টি আদায় করে নিয়েছিলেন নেইমার। রিভিউ সিস্টেমে দেখা যায় নেইমার অভিনয় করেছিলেন।

প্রথমার্ধের শেষে ড্রেসিংরুমে যাওয়ার পথে নেইমার টানেলে রেফারির জন্য অপেক্ষা করছিলেন। কারণ, ব্রাজিলীয় তারকার অভিযোগ, তাকে ফাউল করা হয়েছিল। কিন্তু রেফারি কার্ড ব্যবহার করেননি। রেফারি টানেলে পৌঁছতেই নেইমার তার সঙ্গে প্রবল তর্ক জুড়ে দেন। মার্সেলো এগিয়ে আসেন নেইমারকে শান্ত করার জন্য।

এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে। আর তার পরেই ভক্তরা নেইমারের সমালোচনা শুরু করে দেন। রেফারির সঙ্গে তর্ক জুড়ে দেওয়ার জন্য তার উপরে নেমে আসতে পারে কড়া শাস্তির খাঁড়া। এমনটাই বলছেন ফুটবলভক্তরা।

এর আগেও নেইমার টানেলের ভিতরে অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছিলেন। কোপা আমেরিকায় ভেনিজুয়েলার কোচ সিজার ফারিয়াসকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন। আর তার পর দ্বিতীয়ার্ধে 'নাটক' করে আদায় করা পেনাল্টি। এভাবেই বার বার আলোচনায় উঠে এসেছেন নেইমার।

  • সর্বশেষ
  • পঠিত