ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

'বিশ্বকাপ জয়ের অনুভূতি ছাড়া অবসরে যেতে চাই না'

'বিশ্বকাপ জয়ের অনুভূতি ছাড়া অবসরে যেতে চাই না'

৩০ পেরিয়ে ৩১ বছরে পা দিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। নিজের জন্মদিনে মেসি জানালেন তার বিশ্বকাপ জয়ের স্বপ্নের কথা। বিশ্বকাপ না জিতে অবসরে যেতে চান না বলে জানালেন এই বার্সা সুপারস্টার।

চলতি বিশ্বকাপে আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডের স্বপ্ন সুতোর ওপর ঝুলছে। তবে মেসির কথাই স্পষ্ট দ্বিতীয় রাউন্ড তো বটেই ফাইনাল খেলতে চান তিনি। আর এবার না হলে কাতার বিশ্বকাপেও দলের হয়ে অংশ নিতে চান বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

তিনি বলেন, আমি বিশ্বকাপ না জিতে অবসর নিতে চাই না। এই কথা থেকেই অনেক কিছু বোঝা যায়। আর্জেন্টিনার জন্য বিশ্বকাপ কেমন তা এটা থেকেই বুঝে নেওয়ার কথা। আমার জন্যও তাই। বিশ্বকাপ জেতার স্পপ্নটা আমার মধ্যে সবসময়ই ছিল। শিরোপাটা জয়ের অনুভূতি কেমন আমি তা ছুঁয়ে দেখতে চাই।

বিশ্বকাপের ট্রফি জিতেছেন এমন স্বপ্ন দেখেন জানিয়ে মেসি বলেন, আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে এমন এক মুহূর্তের কথা ভাবলেই আমার গায়ের লোম দাঁড়িয়ে যায়। বিশ্বকাপ জয়ের উন্মাদনা কয়েক কোটি আর্জেন্টিনার মানুষকে আনন্দে ভাসাবে। সুতরাং আমি ওই স্বপ্নটা ছুড়ে ফেলতে চাই না। আমি গুরুত্বপূর্ণ অনেক শিরোপা জিতেছি। কিন্তু দেশের জন্য বিশ্বকাপ না জিতে অবসর নিতে চাই না।

  • সর্বশেষ
  • পঠিত