ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

রোনালদোর জুভেন্টাসে আসা নিয়ে যা বললেন নেইমার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৭:৫২

রোনালদোর জুভেন্টাসে আসা নিয়ে যা বললেন নেইমার

দীর্ঘ নয় বছরের সম্পর্কে ইতি টেনে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন পর্তুগীজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ১০৫ মিলিয়ান ইউরো ট্রান্সফার ফি চুক্তির পর এখন জুভেন্টাসের ফুটবলার সিআর সেভেন। লা লিগার পরিবর্তে সিরি-আ’তে খেলতে দেখা যাবে রোনালদোকে।

রোনালদোর এই ক্লাব বদল নিয়ে উচ্ছ্বসিত এক সময় লা লিগায় বার্সেলোনার জার্সিতে রোনাল্ডোর বিপক্ষে খেলা ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার।

নেইমারের মতে রোনালদোর ইতালিতে খেলতে আসা বড় সুবিধা দিবে জুভেন্টাসকে এবং সিরি-আ’কে। তিনি বলেন, 'রোনালদোর জুভেন্টাসে আসা ইতালীয় ফুটবলের পক্ষে খুব ভাল বিষয়। আশা করি পুরনো ঐতিহ্য ফিরে পারে ইতালির ফুটবল। ছোট বেলায় যে রকম ফুটবল আমরা দেখে ছিলাম আশা করি সেই ফুটবল ফের দেখতে পাব ইতালিতে।'

নেইমার যখন ছোট ছিলেন সেই সময় ফুটবল সার্কিট দাপাচ্ছে নেপোলি, জুভেন্টাস, এসি মিলান, ইন্টার মিলান। এই ক্লাবগুলিকেই সেই সময়ে ইউরোপের সেরা দল বলা হত।

রোনালদোর ফুটবল দক্ষতার প্রতি সম্মান জানিয়ে নেইমার আরও বলেন, 'রোনালদো এক জন জিনিয়াস ফুটবলার। আমি তাকে শ্রদ্ধা করি। ও জুভেন্তাসে আসার যে সিদ্ধান্ত নিয়েছে, তাতে আমি খুশি। তাকে শুভেচ্ছা জানাই তার নতুন ইনিংসের জন্য এবং জুভেন্টাসের হয়ে ভাল খেলুক এই চাই। তবে, সেটা পিএসজি-এর বিপক্ষে কোনও ভাবেই নয়।'

  • সর্বশেষ
  • পঠিত