ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মিডফিল্ডারদের ইনজুরি নিয়ে বিপদে টটেনহ্যাম

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ১১:৩৩

মিডফিল্ডারদের ইনজুরি নিয়ে বিপদে টটেনহ্যাম

মিডফিল্ডারদের ইনজুরি নিয়ে বিপদে পড়ছে টটেনহ্যাম হটস্পার। হ্যামিস্ট্রং ইনজুরির কারণে মোসা সিসোকো ও হাঁটুর ইনজুরির কারণে ভিক্টর ওয়ানাইমা প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফর শেষ না করেই দেশে ফিরে গেছেন।

এর আগে এরিক ডায়ার, মোসা ডেম্বলেকে ছাড়াই যুক্তরাষ্ট্র সফরে এসেছিল স্পারসরা। এই দুজন বিশ্বকাপের পরে ছুটির কারণে দলের সাথে যুক্তরাষ্ট্রে যাননি। প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচের পাঁচদিন আগে আগামী ৬ আগস্ট তাদের দলে যোগ দেবার কথা রয়েছে।

এদিকে ইনজুরির কারণে হ্যারিন উইঙ্কস ও জোস ওনোমাহ সফর মিস করেছেন। আর সফরে গিয়ে ইনজুরিতে পড়েন ওয়ানাইমা, সিসোকো ও ২৮ বছর বয়সী তাহসান ওকলে-বুথে। বার্সেলোনার বিপক্ষে শনিবারের ম্যাচে প্রথমার্ধে হ্যামিস্ট্রং ইনজুরিতে আক্রান্ত হন সিসোকো। অন্যদিকে গত মৌসুমে হাঁটুর ইনজুরির কারণে প্রায় চার মাস বিশ্রামে থাকা ওয়নাইমা একই সমস্যার কারণে অস্বস্তি অনুভব করায় পোচেত্তিনো এখন সেন্ট্রাল মিডফিল্ড নিয়ে সমস্যায় পড়েছেন।

তবে সিসোকোর ইনজুরির মাত্র ততটা গুরুতর নয় বলেই আশা করছেন কোচ। আগামী কয়েক দিন তাকে পর্যবেক্ষনে রাখা হবে। পোচেত্তিনো বলেন, রোমার বিপক্ষে ম্যাচের পরে এরিক লামেলা পেশীর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। তবে এসি মিলানের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে তার খেলা নিয়ে আশা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • পঠিত