ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ৫ ভাদ্র ১৪২৫ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৫:৪১

প্রিন্ট

রোনালদোর বদলে ইকার্দি!

রোনালদোর বদলে ইকার্দি!
স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের হয়ে সাফল্যে ভরা নয়টি মৌসুম পার করে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সিআর সেভেনের শূণ্যতা পূরণে উঠেপড়ে লেগেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ব্রিটিশ গণমাধ্যম মেট্রো বলছে, রোনালদো চলে যাওয়ার পর অনেককেই দলে টানতে চেয়েছে রিয়াল। এবার তারা উঠেপড়ে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে খেলা আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দিকে দলে ভেড়াতে। 

উল্লেখ্য, ইংলিশ প্রিমিয়ার লিগের দলবদল মৌসুমের নির্ধারিত সময় বৃহস্পতিবার (০৯ আগস্ট) পেরিয়ে গেলেও আগস্ট মাসের শেষ পর্যন্ত সময় পাবে লা লিগার দলগুলো।

স্প্যানিশ গণমাধ্যম লিবের্তাদ ডিজিটাল বলছে, চলতি দলবদল মৌসুমেই ইকার্দিকে দলে টানার পাকা কথা বলতে ইতালিতে গিয়েছেন রিয়াল কর্তারা। ইকার্দির বিষয়ে তারা কথা বলবেন তার এজেন্ট এবং স্ত্রী ওয়ান্দা নারার সঙ্গে। আর নারাও নাকি ইকার্দিকে রিয়ালের জার্সিতে দেখতে উন্মুখ।

এই মুহূর্তে রিয়ালের বড় সমস্যার নাম আক্রমণভাগ। তবে আরও বড় দুশ্চিন্তা হলো- ক্লাব ছাড়তে মরিয়া হয়ে উঠেছেন মাঝমাঠের প্রাণভোমরা লুকা মদ্রিচ। ইতোমধ্যেই এক মৌসুমের জন্য লোনে আরেক মিডফিল্ডার কোভাচিচকে চেলসিতে ছেড়েছে রিয়াল।  আর মদ্রিচও প্রায় পাকা কথা সেরে রেখেছেন ইন্টারের সাথে।

মেট্রো বলছে, রিয়াল কর্তাদের এই ইতালি সফরে ইন্টারের সঙ্গে মদ্রিচের বিষয়েও আলোচনা হবে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, মদ্রিচের অভাব পূরণ করতে আরেক ইতালিয়ান ক্লাব লাজিও থেকে সেরগেজ মিলিনকোভিচ-স্যাভিচকে দলে ভেড়ানোর জন্য কথাবার্তা বলবে গ্যালাকটিকোরা। মাঝমাঠে খেলা এই সার্বিয়ান এই মৌসুমে ইউরোপের অনেক বড় বড় ক্লাবেরই নজর কেড়েছেন। তবে ইংলিশ প্রিমিয়ার লিগের দলবদল মৌসুমের সময় ফুরিয়ে যাওয়ায় আপাতত তাকে পাওয়ার দৌড়ে রয়েছে রিয়াল একাই।


বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত