ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ২৩:৪৫

প্রিন্ট

শনিবার ইতালির লিগে অভিষেক রোনালদোর

শনিবার ইতালির লিগে অভিষেক রোনালদোর
অনলাইন ডেস্ক

সিরি আ-তে শনিবার অভিষেক হতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। এই নিয়ে সমর্থকদের মধ্যে প্রবল উত্সাহ দেখা যাচ্ছে।

ভেরোনার স্টেডিও বেনটেগোডিতে দুর্বল চিয়েভোর বিরুদ্ধে টানা আটবার লিগ জেতার অভিযান শুরু করছে জুভেন্টাস। আর এই ম্যাচেই ইতালির ঘরোয়া লিগে প্রথমবার নামবেন সিআর সেভেন।

পাঁচবারের ব্যালন ডি’ওর জয়ী রোনালদোকে রিয়াল মাদ্রিদ থেকে নিয়ে এবারের দলবদলের বাজারে চমকে দিয়েছে জুভেন্টাস। ৩৩ বছর বয়সী পর্তুগিজ তারকা অবশ্য মাঠে নামতে চলেছেন শোকের আবহে। জোনোয়ায় ব্রিজ ভেঙে পড়ে অনেকের মৃত্যু ঘটেছে। যার পরিপ্রেক্ষিতে সিরি আ-তে বাতিল হয়ে গিয়েছে সাম্পদোরিয়া-ফ্লোরেন্টিনা ও জেনোয়া-এসি মিলানের খেলা। ওই ঘটনার জন্য এক মিনিট নীরবতাও পালন করা হবে ম্যাচ শুরুর আগে।

এই আবহেই রোনালদোর অভিষেক হতে চলেছে সিরি আ-তে। রিয়ালের হয়ে ৪৩৮ ম্যাচে ৪৫১ গোল করেছেন সিআর সেভেন। সেজন্যই প্রত্যাশা অনেক। রবিবার প্রি-সিজন ফ্রেন্ডলি ম্যাচে ক্লাবের ‘বি’ দলের বিরুদ্ধে জুভেন্টাসের জার্সিতে প্রথমবার নেমে আট মিনিটের মধ্যে গোল করেছিলেন তিনি। বুধবার জুভেন্টাসের অনূর্দ্ধ-২৩ দলের বিরুদ্ধেও গোল করেছেন তিনি। এবার প্রতিযোগিতামূলক ফুটবলে নেমেও তাকে গোল করতে দেখার আশায় জুভেন্টাসের সমর্থকরা।

ইতালির কিংবদন্তি গোলরক্ষক দিনো জফ বলেছেন, “রোনালদো এই প্রতিযোগিতার খেলার মান উন্নত করবে। প্রত্যেকেই উপকৃত হবে। রোনালদো আসায় অন্য বড় তারকারাও এবার আসবে সিরি আ খেলতে।”

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত