ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

ভারতের বিপক্ষে যেকোন ম্যাচই বিশেষ কিছু: সরফরাজ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১২:২২

ভারতের বিপক্ষে যেকোন ম্যাচই বিশেষ কিছু: সরফরাজ

পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ বলেছেন, যে কোন টুর্নামেন্টেই ভারতের বিপক্ষে সব ম্যাচই বড় এবং বিশেষ কিছু।

সংযুক্ত আরব আমিরাতে আাগমী ১৫ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া এশিয়ার বিশ্বকাপ হিসেবে খ্যাত এশিয়া কাপে একই গ্রুপে খেলবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ভারত-পাকিস্তান এবং বাছাইপর্ব উত্তীর্ণ হয়ে আসা দুর্বল হংকং। সংক্ষিপ্ত সময়ের এ টুর্নামেন্টে এশিয়ার জায়ান্ট দুই দেশ একে-অপরের বিপক্ষে একাধিক ম্যাচে মোকাবেলা করতে পারে।

হংকংয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের এশিয়া কাপ মিশন শুরু করবে পাকিস্তান। এ ম্যাচের সহজ জয় দিয়ে ভারতের বিপক্ষেও একই ধারা অব্যাহত রাখার আশা করছে পাকিস্তান।

সরফরাজ বলেন, ‘ভারতের বিপক্ষে সব ম্যাচই অতিরিক্ত গুরুত্ব বহন করে। মোমেন্টামটা খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং আমাদের লক্ষ্য থাকবে প্রথম ম্যাচে জয় পাওয়া এবং একই ধারা ভারতের বিপক্ষে অব্যাহত রাখা।’

সরফরাজ বলেন, ভারতের বিপক্ষে জিতে চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয় এখন অতীত এবং সামনে এগিয়ে যেতে এটা দলকে সাহায্য করবে না।

তিনি বলেন, ‘ওই ম্যাচটি এখন ইতিহাস। প্রায় দেড় বছর আগে অনুষ্ঠিত হয়েছে ম্যাচটি। সুতরাং আমি মনে করি, আমাদের খুব বেশি বিবেচনায় আনা ঠিক হবে না। পেশাদার সব দলই অতীতকে পেছনে রাখে এবং সামনের দিকে অগ্রসর হয়। উভয় দল একই কাজ করবে।’

সংক্ষিপ্ত সময়ের বিবেচনায় ২০১৮ এশিয়া কাপে কোন প্রতি পক্ষকেই পাকিস্তানের হাল্কাভাবে নেয়ার সুযোগ নেই।

  • সর্বশেষ
  • পঠিত