ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সাকিবের ইনজুরি নিয়ে যা বললেন পাপন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৬:৩৬  
আপডেট :
 ০৯ অক্টোবর ২০১৮, ১৬:৪৮

সাকিবের ইনজুরি নিয়ে যা বললেন পাপন

ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে দেশে ফেরার পর থেকেই ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন, সাকিব আল হাসানের আঙ্গুলের এমন করুণ অবস্থার জন্য দায়ী কে বা কারা? বোর্ড প্রেসিডেন্টের অনুরোধেই কি এমন ইনজুরি নিয়ে খেলতে নেমেছিলেন সাকিব? সাকিব প্রসঙ্গে নানা রকম প্রশ্নের তীর ছিল বিসিবি বসের দিকে। কিন্তু আজ নিজ বাসভবনে সংবাদ মাধ্যমে পাপন জানালেন, কারো চাপে কিংবা অনুরোধে সাকিব এশিয়া কাপ খেলতে নামেনি। সে নিজের ইচ্ছে এবং গরজেই খেলেছে বলে জানালেন পাপন।

তবে বিসিবি সভাপতির সংশয় অন্যখানে। তিনি জানালেন, সাকিব তো খেলতে গিয়ে কোনো ব্যথা পায়নি। তাহলে এশিয়া কাপ খেলতে গিয়ে হঠাৎ এরকম হলো কিভাবে? এটা আমার কাছে একটা বিরাট প্রশ্ন।'

এছাড়া সাকিবের সর্বশেষ অবস্থাও জানিয়েছেন বিসিবি বস, 'আঙুলের অপারেশন হয়তো লাগবে না। প্রথমবার থেকে যা শুনে আসছি যে অপারেশন করে কোন লাভ নেই। লাগবে না। এখনও কিন্তু ওই জায়গায়ই আছে। এখন ইনফেকশন নিয়ন্ত্রণে আসছে।'

সাকিব ও তামিম ইনজুরিতে থাকায়, মাশরাফিই শুধু ওয়ানডে খেলছেন, তাদের বিকল্প এখনো তৈরী হয়নি বলে স্বীকার করেন বোর্ড প্রধান। তিনি জানান, পরীক্ষা নিরীক্ষার জন্য ঘরের মাঠে জিম্বাবুয়ে এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দুটি ভালো সুযোগ।

এই দুই সিরিজে নতুনদের সুযোগ দেয়ার জন্য টিম ম্যানেজমেন্টকে পরামর্শ দিয়েছেন পাপন। তিনি কথা বলেন বিপিএল প্রসঙ্গেও। দাবি করেন, নির্বাচনের জন্য বিপিএল থেমে থাকবে না। বিপিএল পেছানোর মূল কারণ জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এই বছরের মধ্যেই পূর্বাচলে ক্রিকেট স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে বলে জানান বিসিবি সভাপতি।

  • সর্বশেষ
  • পঠিত