ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

গায়কের স্ত্রীর নাক ফাটিয়ে শাস্তির মুখে আরদা তুরান

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ২৩:৪৪

গায়কের স্ত্রীর নাক ফাটিয়ে শাস্তির মুখে আরদা তুরান

বার্সেলোনা ছেড়ে বেশ কিছুদিন চলে গিয়েছেন নিজের দেশ তুরস্কের লিগে। খেলছেন ইস্তানবুল বাশাখশেহরে। এবার সেখানেই খবরের শিরোনামে তারকা ফুটবলার আরদা তুরান। খেলার জন্য নয়, তুরস্কের এক গায়কের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে সমস্যার সামনে মেসি, গ্রিজম্যানের প্রাক্তন সতীর্থ ফুটবলার।

ঘটনাটা গত বৃহস্পতিবার ঘটে। তুরস্কের স্থানীয় সংবাদমাধ্যমের বক্তব্য অনুযায়ী, ইস্তানবুলের এক নৈশ ক্লাবে সস্ত্রীক গিয়েছিলেন পপ তারকা বেরকে শাহিন। সেখানে হাজির ছিলেন তুরানও। বেরকের জীবনসঙ্গী ওজলেম আদা শাহিনকে নাকি ভাল লেগে যায় আদ্রার।

তাঁরই মন পাওয়ার চেষ্টা করেছিলেন তুরান। সংবাদমাধ্যমকে শাহিন জানান, তুরান নৈশ পার্টিতে নাকি সেই সময় তাঁকে বলেছিলেন ‘‘নিজের স্ত্রী না থাকলে আমি তোমার প্রতি ঝুঁকতাম।’’ তুরানের এমন আচরণেই রেগে যান গায়ক শাহিন। পুরো ঘটনাটা বেরকের কানেও যায়। এর পরেই তুরানের সঙ্গে বাগ বিতণ্ডায় জড়িয়ে পড়েন শাহিন। শেষমেশ ঝামেলা চরমে পৌঁছোয় তুরান বেরকের গায়ে হাত তোলার পর। ক্রুদ্ধ তুরানের বিরুদ্ধে তারকা গায়কের নাক ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে।

সঙ্গে সঙ্গেই গায়ককে হাসপাতালে পাঠানো হয়। ইস্তানবুলের সরকারি আইনজীবী যৌন নিপীড়ন, অবৈধ অস্ত্র রাখা, জনসাধারণের নিরাপত্তা ঝুঁকিতে ফেলার অভিযোগ তুলেছেন। তুরানকে বারো বছরের জন্য কারাবাসের দাবি তোলা হয়েছে সরকারি আইনজীবীর তরফে।

  • সর্বশেষ
  • পঠিত