ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১০:৫৪

প্রিন্ট

জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি শুরু শনিবার

জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি শুরু শনিবার
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক

২১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া জিম্বাবুয়ে সিরিজের টিকিট পাওয়া যাবে শনিবার থেকে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ইউক্যাশ ছাড়াও টিকিট বুথ থেকেও আসন্ন সিরিজের টিকিট সংগ্রহ করা যাবে। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার মিরপুর ১০ নম্বরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়াম সংলগ্ন বুথ থেকে প্রথম ওয়ানডের টিকিট সংগ্রহ করতে পারবেন মাঠে বসে খেলা উপভোগ করতে ইচ্ছুক ভক্তরা। টিকিট অবিক্রিত থাকলে ম্যাচের দিন স্টেডিয়াম সংলগ্ন বুথে কেনার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা।

অন্যদিকে চট্টগ্রামবাসীরা জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডে ম্যাচের টিকিট কিনতে পারবেন এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন টিকিট বুথ থেকে। ২৩ অক্টোবর থেকে মিলবে চট্টগ্রাম ভেন্যুর টিকিট।

পাঁচটি ভিন্ন ক্যাটাগরির টিকিট পাওয়া যাবে ঢাকার ম্যাচগুলোর জন্য। গ্র্যান্ড স্ট্যান্ড, ভিআইপি স্ট্যান্ড, ক্লাব হাউজ, সাউদার্ন/নর্দার্ন স্ট্যান্ড ও ইস্টার্ন স্ট্যান্ড নামে ওয়ানডে ম্যাচের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১০০০, ৫০০, ৩০০, ১৫০ ও ১০০ টাকা।

ওয়ানডের সাথে টেস্টের টিকিট মূল্যর রেখে এই ক্যাটাগরিগুলোর মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৫০০, ৩০০, ২০০, ৮০ ও ৫০ টাকা।

অন্যদিকে সিরিজের শেষ দুই ওয়ানডের জন্য মোট ছয় ক্যাটাগরির টিকিট রেখে চট্টগ্রাম ভেন্যুর টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে। সর্বনিম্ন ১০০ টাকা ও সর্বোচ্চ ১০০ টাকা মূল্য ধার্য করে ঘোষিত ক্যাটাগরিগুলোতে গ্র্যান্ড স্ট্যান্ড, রুফ টপ হসপিটালিটি, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড, ক্লাব হাউজ, ওয়েস্টার্ন স্ট্যান্ড ও ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১০০০, ১০০০, ৫০০, ৩০০, ১৫০ ও ১০০ টাকা।

আর অভিষেক টেস্টের জন্য সর্বনিম্ন ৫০ ও সর্বোচ্চ ৫০০ টাকা মূল্য ধার্য করে মোট পাঁচ ক্যাটাগরিতে সিলেট ভেন্যুর টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে। যেখানে গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউজ, ইস্টার্ন গ্যালারি, ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে যথাক্রমে ৫০০, ২০০, ৮০, ৫০ ও ৫০ টাকা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত