ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১০:২৮

প্রিন্ট

প্লজেনকে উড়িয়ে দিলো রিয়াল মাদ্রিদ

প্লজেনকে উড়িয়ে দিলো রিয়াল মাদ্রিদ
স্পোর্টস ডেস্ক

করিম বেনজেমার জোড়া গোলে চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। বুধবারের ম্যাচটিতে প্লজেনকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে সোলারির শিষ্যরা। দলের হয়ে দুই গোল করেছেন বেনজেমা। আর সমান একটি করে গোল করেছেন কাসেমিরো, গ্যারেথ বেল এবং টনি ক্রুস।

এরআগে লিগের প্রথম লেগে ঘরের মাঠে প্লজেনকে ২-১ গোলে হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। হুলেন লোপেতেগির বিদায়ের পর অন্তর্বর্তী কোচ দায়িত্বে এই নিয়ে টানা দ্বিতীয় জয় পেল বার্নাবেউ ক্লাবটি।

বুধবার প্লজেনের মাঠে ম্যাচের ২০তম মিনিটেই এগিয়ে যায় রিয়াল। টনি ক্রুসের বাড়ানো বল বাঁ দিক থেকে ডান পায়ের দারুণ শটে লক্ষ্যবেধ করেন করিম বেনজেমা। তার দুই মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুন করেন কাসেমিরো।

৩৭তম মিনিটে লুকাস ভাসকেসের বাড়ানো বল গ্যারেথ বেলের হেড গোলমুখ থেকে ঠিকানায় পাঠিয়ে নিজের দ্বিতীয় গোলের দেখা পান বেনজেমা।

তার তিন মিনিট পর স্কোর লাইন ৪-০ কেরন গ্যারেথ বেল। সেবাইয়োসের কাট ব্যাক দারুণ ভলিতে জালে পাঠান এই ফরোয়ার্ড।

আর দ্বিতীয়ার্ধের ৬৭তম মিনিটে পঞ্চম গোলটি করেন টনি ক্রুস। মাঝ মাঠ থেকে বল নেওয়া ভিনিসিয়ুসের বাড়ানো বল ঠিকানায় পাঠিয়ে দেন এই জার্মান তারকা।

গ্রুপ ‘জি’ তে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুই নম্বরে আছে রোমা। আর ১ পয়েন্ট নিয়ে প্লজেনের অবস্থান সবার শেষে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত