ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫ অাপডেট : ২৭ মিনিট আগে English

প্রকাশ : ০৭ জুন ২০১৮, ১৬:৫৫

প্রিন্ট

তরুণদের রাত জেগে বাইরে সেহরি

তরুণদের রাত জেগে বাইরে সেহরি
জার্নাল ডেস্ক

এখন ইফতারের মতো রমজান মাসে বাসার বাইরে সেহরি খাওয়ার নতুন ধারা চালু হয়েছে। আর তরুণদের মধ্যে বাইরে সেহরি খাওয়ার প্রবণতা সব চেয়ে বেশি। বিভিন্ন রেস্টুরেন্টে গেলে সেখানে তরুণ শিক্ষার্থীদের সংখ্যাই বেশি চোখে পড়ে।

রাজধানী জুড়ে প্রায় সব খাবার দোকান গুলো মধ্য রাতে সেহরির ব্যবস্থা করে থাকে। এমন কি তরুণদের ভিড় এত বেশি থাকে যে কিছু কিছু রেস্টুরেন্টে আগ থেকেই টেবিল বুক করে রাখতে হয়। বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী ও চাকরিজীবী তরুণরা কয়েকজন বন্ধুরা মিলেই প্রধানত সেহরি খেতে আসেন।

একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আনাম বলেন, বন্ধুদের সাথে সেহরি খাওয়া জন্য প্রায় প্রতিদিনই বের হওয়া হয়। আবার বিভিন্ন রেস্টুরেন্টে খাবারে ছাড় দেয়া হয় বলে দামের দিক দিয়েও সাশ্রয়ী।

তবে শুধু তরুণরাই নয়, সেহরির সময় অনেক তরুণীরাও আসেন দোকান গুলোতে। কেউ আসেন পরিবারের সাথে আবার কেউ আসেন বন্ধু বান্ধবীদের নিয়ে।

একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরিজীবী মালিহা বলেন,ব্যস্ততার জন্য কারো সাথে আগের মত দেখা করার সময়ই পাইনা। অনেক দিনপর বন্ধু বান্ধবীদের সাথে দেখা হলো সেহরি খেতে এসে।

বিভিন্ন রেস্টুরেন্টের কর্মকর্তারা বলছেন তরুণদের মাঝে রাতে বাইরে সেহরি খাওয়া বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই রমজানের পুরো মাসই থাকবে নানা সেহরি অফার। 

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত