ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মুজিববর্ষ উপলক্ষে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন পাঁচ সহস্রাধিক প্রবীণ

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৯, ১৮:২৮

গোপালগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন পাঁচ সহস্রাধিক প্রবীণ

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জে পাঁচ সহস্রাধিক প্রবীণকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেয়া হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় জেলার পাঁচটি উপজেলায় এ স্বাস্থ্যসেবার আয়োজন করা হয়।

মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বেইউকে ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সামনে স্বাস্থ্যসেবার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

এ স্বাস্থ্যসেবা ক্যাম্পে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ ছাড়াও বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ দিনভর রোগীদের স্বাস্থ্যসেবা দেন।

এছাড়া জেলার টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের পঞ্চপল্লী হাইস্কুল মাঠ, কোটালীপাড়া উপজেলার উত্তর কোটালীপাড়া রামমোহন হাইস্কুল মাঠ, কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া হাইস্কুল মাঠ ও গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের বড়ফা এজিএম হাইস্কুল মাঠে এ মেডিকেল ক্যাম্প করে দিনব্যাপী প্রবীণদের স্বাস্থ্যসেবা দেয়া হয়।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, অনেক সময় আপনজনেরা প্রবীণদের খোঁজ-খবর নেয় না। সে চিন্তা-ভাবনা থেকেই আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রবীণদের বিনামূল্যে স্বাস্থ্যসেবার ব্যবস্থা করেছি। তবে আমি চাইবো প্রত্যেক আপনজন যেন প্রবীণদের যথাযথ সেবা করেন। কেননা আমাদের প্রত্যেককে একদিন প্রবীণ হতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট ইলিয়াছুর রহমান, সিভিল সার্জন তরুন কুমার মন্ডল বক্তব্য রাখেন। এছাড়া স্ব-স্ব উপজেলার উপজেলা নির্বাহীগণ, উপজেলা চেয়ারম্যানগণ ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত