ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ওয়ার্কার্স পার্টিই হবে বিকল্প রাজনৈতিক শক্তি: মেনন

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৯, ২১:০৭

ওয়ার্কার্স পার্টিই হবে বিকল্প রাজনৈতিক শক্তি: মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময় যারা স্বাধীনতার বিরোধীতা করেছিল তারাই ওয়ার্কার্স পার্টি থেকে বেরিয়ে গেছে। তারা সাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। আদর্শ রক্ষার নামে যে কয়জন ওয়ার্কার্স পার্টি থেকে বেরিয়ে গেছে, তারা বেআইনিভাবে ওয়ার্কার্স পার্টির নামের পাশে ব্রাকেটে মার্কসবাদী লাগিয়েছে।

শনিবার যশোর টাউনহল ময়দানে অনুষ্ঠিত পার্টির খুলনা বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মেনন বলেন, সারাদেশে ওয়ার্কার্স পার্টির কোনো বিভক্তি নেই। শুধুমাত্র যশোরে গুটিয়েকয়েক সদস্য বেরিয়ে গিয়ে তাদের সাবেক সাম্প্রদায়িক চিন্তাধারার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। ভূমি দস্যুদের মতো পার্টির অফিস জবর দখল করে রেখেছে।

সভায় বিশেষ অতিথি পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশ এমপি বলেছেন, ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ অসম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠার জন্য আন্দোলন করেন। আর সাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে লড়াই করে ওয়ার্কার্স পার্টিই হবে বাংলাদেশের বিকল্প রাজনৈতিক শক্তি।

পার্টির যশোর জেলা শাখার সভাপতি অ্যাভোকেট আবু বক্কার সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য মুস্তফা লুৎফুল্লাহ এমপি, নূর আহমদ বকুল, আনিছুর রহমান, সুশান্ত দাস, যশোর জেলার সাধারণ সম্পাদক সবদুল হোসেন খান, যুব মৈত্রীর সভাপতি অনুপ কুমার পিন্টু, শ্রমিক নেতা ইউনুস তালুকদার প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত