ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ত্রিশালে নৈশপ্রহরীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৯, ১৭:০৩  
আপডেট :
 ২৯ ডিসেম্বর ২০১৯, ১৭:২৭

ত্রিশালে নৈশপ্রহরীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলরবাজারে লাল মিয়া (৫৫) নামে এক নৈশপ্রহরীকে হত্যার ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার দুপুরে জেলা পুলিশের কনফারেন্স কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। গ্রেপ্তারকৃতরা হলেন- শরীয়তপুর জেলার পালং থানার রাজু মাতাব্বর (২১) ও বরগুনার রিপন খান জাফর (২৩)।

গত ১৪ আগস্ট রাতে ত্রিশালের বৈলরবাজারে একদল ডাকাত পিকআপযোগে একটি ব্যাটারির দোকানে ডাকাতি করতে আসে। এ সময় প্রথমে একজন নৈশপ্রহরীকে পিকআপে উঠিয়ে নিয়ে হাত-পা বেঁধে কিছুদূর গিয়ে ফেলে আসে।

কিছুক্ষণ পর ডাকাত দলটি ফের ওই বাজারে এসে দোকানের দিকে গেলে অন্যান্য নৈশপ্রহরীরা তাদের বাধা দেয়। এ সময় ডাকাত সদস্যরা লাঠি দিয়ে আঘাত করে নৈশপ্রহরী লাল মিয়াকে হত্যা করে চলে যায়।

এ ঘটনায় ত্রিশাল থানায় খুনসহ ডাকাতি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখার উপর মামলাটির তদন্তভার দেয়া হয়।

গত ২৭ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থেকে নিহত নৈশপ্রহরীর মোবাইল ফোন উদ্ধার এবং হত্যায় জড়িত দুই ডাকাতকে শরীয়তপুর জেলার গুসাইরহাট থানা এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি।

এ সময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত পিকআপ ভ্যানসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত কাঠের লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত