ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

খুলনায় সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবি

  খুলনা প্রতিনিধি

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২০, ১৩:১৮

খুলনায় সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবি

খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও একাত্তর টিভি’র খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর ওপর হামলাকারীদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানিয়েছে খুলনার সাংবাদিক সমাজ। অন্যথায় কঠোক কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন তারা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে এই ঘোষণা দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

সমাবেশে সাংবাদিকরা বলেন, খুলনা ওয়াসার প্রতিটি ক্ষেত্রে রয়েছে দুর্নীতি ও অনিয়ম। গত রোববার এই দুর্নীতির চিত্র তুলে ধরতে গিয়ে চায়না ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা ও পুলিশ পরিদর্শক বাশার একত্রিত হয়ে সাংবাদিক রকিব উদ্দীন পান্নুর ওপর হামলা চালিয়েছে। অবিলম্বে এই হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে সাংবাদিক সমাজ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন রেজার সঞ্চালনায় সমাবেশে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক এসএম জাহিদ হোসেন, যুবলীগের খুলনা মহানগর আহ্বায়ক শফিকুল ইসলাম পলাশ, দৈনিক সময়ের খবরের সম্পাদক তরিকুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, খুলনা ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এইচ এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, ছাত্রলীগের খুলনা মহানগর আহ্বায়ক আসাদুজ্জামান রাসেল প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত