ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

‘অসুস্থতার কথা বলে খালেদা জিয়াকে ছোট করা হচ্ছে’

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৫:৪১  
আপডেট :
 ১২ জানুয়ারি ২০২০, ১৭:০৯

‘অসুস্থতার কথা বলে খালেদা জিয়াকে ছোট করা হচ্ছে’

খালেদা জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে, যতোটুকু না অসুস্থ তারচেয়ে বেশি বলে তাকে খাটো করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুূদ। রোববার জাতীয় প্রেসক্লাবে স্বদেশ প্রতিদিনের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি ।

এসময় তিনি বলেন, মানুষের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে হাটু, কোমর ব্যাথা বাড়ে। বিএনপি নেত্রী খালেদা জিয়ারও তাই হয়েছে। তিনি এ সমস্যা নিয়ে প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তিনি আরো বলেন, খালেদা জিয়া ১৫ আগস্ট ভূয়া জন্মদিন পালন করেন। তিনি মুজিববর্ষে জেলের বাইরে থেকে কতটুকু ভূমিকা রাখবেন। আমি প্রশ্ন রেখে গেলাম।

তথ্যমন্ত্রী বলেন, দেশে ১৩শ’র বেশি সংবাদপত্র আছে। তিন ডজনের মতো টেলিভিশন রয়েছে। কয়েক হাজার অনলাইন রয়েছে। তবে তাদের বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ নিয়ে সন্দেহ আছে। তাই খুব শিগগিরই অনলাইনের রেজিষ্ট্রেশন দেয়া হবে। যারা পাবে না, তাদের পর্যবেক্ষণ করা হবে। পরে বন্ধ করে দেয়া হবে।

হাছান মাহমুদ বলেন, সংবাদপত্র ক্ষমতাহীনকে ক্ষমতাবান করে। ভাষাহীনকে ভাষা দিতে পারে। দেশ আজকে সব সূচকে এগিয়ে। পাকিস্তান থেকেও সব সূচকে বাংলাদেশ এগিয়ে আছে।

স্বদেশ প্রতিদিনের সম্পাদকমণ্ডলীর সভাপতি মুক্তিযোদ্ধা ওয়াকিল উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), সাবেক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহ, সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী, পত্রিকাটির সম্পাদক রফিকুল ইসলাম রতন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত