ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় নিখোঁজের ৬ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৬:০৫

কুমিল্লায় নিখোঁজের ৬ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের নিখোঁজের ছয় দিন পর বাড়ির পাশের পুকুর থেকে শিশু আবু সুফিয়ান সানির (৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ৯টায় উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের দক্ষিণ পালপাড়া গ্রামের লুৎফুর রহমানের পুকুর থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

নিহত আবু সুফিয়ান সানি দক্ষিণ পালপাড়ার সৌদি প্রবাসী জুয়েল রানার একমাত্র ছেলে। সে পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের ছাত্র।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০১২ সালের ৮ই মার্চ দক্ষিণ পালপাড়া গ্রামের আবদুল গনির ছেলে জুয়েল রানা প্রতিবেশি মোস্তফা কামালের মেয়ে মাহমুদা আক্তার খুকিকে বিয়ে করেন। দাম্পত্য জীবনে আবু সুফিয়ান সানি নামে এক সন্তানের জন্ম হয়। প্রায় ৩ বছর আগে জুয়েল রানা সৌদি আরব চলে যান। ২০১৮ সালের ৯ জুলাই রানাকে তালাক দিয়ে নোটিশ দেন মাহমুদা।

কিছুদিন পর শিশু আবু সুফিয়ানকে তার দাদা আবদুল গনির হেফাজতে রেখে অন্যত্র বিয়ে করেন মাহমুদা। এসবের জেরে দুই পরিবারের মধ্যে দ্বন্দ ও মামলা চলছিলো।

গত ৫ জানুয়ারি দুপুর থেকে আবু সুফিয়ান নিখোঁজ হয়েছে মর্মে লালমাই থানায় সাধারণ ডায়েরি করেন দাদা আবদুল গনি। শনিবার সন্ধ্যায় পালপাড়া গ্রামের লুৎফুর রহমানের পুকুরে আবু সুফিয়ানের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

রাত অনুমান ৯টায় সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল ও লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুবসহ পিবিআই ও সিআইডি কর্মকর্তাদের উপস্থিতিতে লাশটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের দাদা আবদুল গনি বলেন, নাতিটা আমার কলিজার টুকরা। এই নাতির প্রাণের বিনিময়ে চাইলে আমার প্রাণটা দিয়ে দিতাম।

স্থানীয় বেলঘর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। মৃত্যুর রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি কাজ করছে। মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত