ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শিশু হত্যা মামলায় চাচা ফুফাসহ ৭ জন রিমান্ডে

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ০৬:১৩  
আপডেট :
 ১৪ জানুয়ারি ২০২০, ০৬:১৬

শিশু হত্যা মামলায় চাচা ফুফাসহ ৭ জন রিমান্ডে
তোফাজ্জল হোসেন। ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুরে শিশু তোফাজ্জল হত্যা মামলায় ফুফু শিউলী বেগম (১৯), চাচা লোকমান হোসেন (২১) ও সালমান হোসেন (২৫), ফুফা সেজাউলসহ ৭ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ফুফু শিউলী বেগম ও প্রতিবেশী সারোয়ার হাবিব রাসেলকে ৫ দিনের এবং চাচা লোকমান হোসেন ও সালমান হোসেন, ফুফা সেজাউল, তার বাবা কালা মিয়া ও প্রতিবেশী হাবিবুর রহমান হবিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

কোর্ট পুলিশের দায়িত্বরত কর্মকর্তা বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চত করেছেন।

সোমবার বেলা সাড় ১১টায় সুনামগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলত তাহিরপুর জোনের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পাল-এর আদালতে তাহিরপুর থানা ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারি কর্মকর্তা শফিকুল ইসলাম শিশু তোফাজ্জলের ফুফু শিউলী বেগম ও প্রতিবেশী সারোয়ার হাবিব রাসেলের ১০ দিন ও চাচা লোকমান হোসেন ও সালমান হোসেন, ফুফা সেজাউল, তার বাবা কালা মিয়া ও প্রতিবেশী হাবিবুর রহমান হবির ৫ দিন করে রিমান্ড প্রার্থনা করলে আদালত ২ জনের ৫ দিন ও ৫ জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি বুধবার বিকেলে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাশতলা গ্রমের বসিন্দা জুবায়ের হোসেনের ছেলে শিশু তোফাজ্জল হোসেন। পর দিন ৯ জানুয়ারি তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এরপর কে বা কারা ৮০ হাজার টাকা মুক্তিপন চেয়ে একটি চিঠি শিশু তোফাজ্জলের বাবার বসত ঘরের বারান্দায় ফেলে যায়। সর্বশেষ গত ১১ জানুয়ারি (শনিবার) বাড়ির অদূরে বস্তাবন্দী শিশুর লাশ পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

একইদিন সন্ধ্যায় শিশু তোফজ্জলের ফুফা সেজাউল, তার স্ত্রী শিউলী বেগম (শিশুর ফুফু), সেজাউলে বাবা কালা মিয়া, নিহত শিশু তোফাজ্জলের চাচা লোকমান হোসেন, সালমান হোসেন (২৫), প্রতিবেশী হাবিবুর রহমান হবি ও তার ছেলে সারোয়ার হাবিব রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। শিশুটির বাবা জুবায়ের হোসেন অজ্ঞাত নামা আসামি করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত