ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ১৭:২৭

প্রিন্ট

‘মানুষের কল্যাণে কাজ করছে সরকার’

‘মানুষের কল্যাণে কাজ করছে সরকার’
দোহার নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধি

দেশের সকল মানুষের কল্যাণে কাজ করছে বর্তমান সরকার। এজন্য দেশ ও জনগনের উন্নয়নে কাজ করতে হবে। ঢাকার নবাবগঞ্জ কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত শীতার্ত মানুষের জন্য কম্বল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি, বাংলাদেশ সরকারের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ সচিব মো. আলী নূর একথা বলেন।

মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলার আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান মো. নাসির উদ্দিন আহমেদ ঝিলু’র সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি আরো বলেন, দোহার ও নবাবগঞ্জের উন্নয়নে সকল শ্রেণি ও পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। তাহলেই নবাবগঞ্জ হবে একটি মডেল উপজেলা।

১৫ আগষ্ট ঘাতকদের হাতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের জন্য কাজ করে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করছেন। যার সুফল আমরা সকলেই পাচ্ছি। সরকার বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিতে চেষ্টা করছে। দেশে বেশ কয়েকটি নতুন মেডিকেল বিশ্বিবদ্যালয় হচ্ছে। এসময় তিনি দেশের সকল বিত্তবান মানুষকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, সাবেক গণপরিষদ সদস্য আবু মো. সুবেদআলী, সাবেক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক নাজমুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম সালাউদ্দীন মনজু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন,ভাইস চেয়াম্যান ইয়াসমিন আক্তার, দেওয়ান আওলাদ হোসেন, লুৎফর রহমান নাদিম, ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগ ও সহযোগী নেতৃবৃন্দ, ও সুশিল সমাজের প্রতিনিধি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত