ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিএসএফ'র ধাওয়ায় নদীতে ঝাঁপ, ব্যবসায়ীর মৃত্যু

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ১৮:১৪

বিএসএফ'র ধাওয়ায় নদীতে ঝাঁপ, ব্যবসায়ীর মৃত্যু
প্রতীকী ছবি

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারত থেকে গরু আনার সময় বিএসএফ’র ধাওয়া পেয়ে নদীতে ঝাঁপ দিয়ে খায়বর (৪২) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে। পরে দুপুরের দিকে নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত খয়বর দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের নজির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার ভোররাতে উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তের ১০৫৭ আর্ন্তজাতিক পিলারের কাছে গরু আনতে যায় ১০-১২ জন বাংলাদেশি ব্যবসায়ী। এসময় সীমান্তের নিকটবর্তী বিজিবি’র টহলদলকে দেখে তারা আত্মগোপন করতে বিভিন্ন দিকে লুকিয়ে পড়ে।

কিন্তু খয়বর আলী ভুলবশত ভারতের সীমানায় ঢুকে পড়ে। ভারতের কুকুরমারা বিএসএফ ক্যাম্পের সদস্যরা খয়বর আলীকে দেখে ফেলে এবং ধাওয়া দেয়।

এসময় খয়বর আলী জীবন বাঁচাতে দৌড়ে গিয়ে ব্রিজের ওপর থেকে জিঞ্জিরাম নদীতে লাফ দেয়। ঘটনার সময় থেকে নিখোঁজ থাকার পর আজ দুপুর আড়াইটার দিকে জিঞ্জিরাম নদী থেকে ভাসমান অবস্থায় ঐ গরু ব্যবসায়ীর হরদেহ উদ্ধার করে বিজিবি।

জামালপুর-৩৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল এসকে আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত খয়বরের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত