ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  গোপালগঞ্জ প্রতিনিধি :

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ১৭:২৫

গোপালগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

গোপালগঞ্জে তিন হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। অগ্রণী ব্যাংক ও সামাজিক সংগঠন প্রিয় গোপালগঞ্জের পক্ষ থেকে পৃথকভাবে এ কম্বল বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকালে অগ্রণী ব্যাংকের টুঙ্গিপাড়া শাখা প্রাঙ্গণে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক খন্দকার মঞ্জুরুল হক লাবলু।

অগ্রণী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো: হেদায়েত হোসেন শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল, সাধারন সম্পাদক সৈয়দ বদরুল আলম, অগ্রণী ব্যাংকের টুঙ্গিপাড়া শাখার ম্যানেজার অসীম মৃধা বক্তব্য রাখেন। পরে টুঙ্গিপাড়া, কোটালীপাড়া ও মুকসুদপুর উপজেলার তিন হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।

এর আগে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অগ্রনী ব্যাংকের পরিচালক খন্দকার মঞ্জুরুল হক লাবলু। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ।

অপর দিকে, সামাজিক সংগঠন প্রিয় গোপালগঞ্জের পক্ষ থেকে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি মো: শাহজাহান, প্রক্টর রাজিউর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী-পরিচালক চৌধুরী ইমরুল হাসান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত