ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ১৮:৪২

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

কুষ্টিয়ার দৌলতপুর থানার মাদক মামলায় মালেকা খাতুন (৪২) নামক এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। মালেকা দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি পাকুরিয়া গ্রামের মৃত আলম মন্ডলের মেয়ে ও গোলাম মোস্তফা মোল্লার স্ত্রী ।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৬ এপ্রিল বেলা ১১টায় উপজেলার মহিষকুন্ডি পাকুরিয়া এলাকায় মাদকবিরোধী অভিযানকালে আসামি মালেকার বাড়ি ঘেরাও করে পুলিশ। এসময় কয়েকজন লোক পালিয়ে গেলাও মালেকা খাতুনকে আটক করা হয়। তার ঘরের বিছানা থেকে পলিথিনে মোড়ানো ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় দৌলতপুর থানার এসআই মামুনুর রশিদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৫ সালের ২৪ মে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের সরকারী কৌশুলী (পিপি) আব্দুল হালিম সত্যতা নিশ্চিত করে বলেন, মালেকা খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত