ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বগুড়ায় মাদক কারবারিসহ গ্রেপ্তার ১৪

  বগুরা প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ২১:৩৪

বগুড়ায় মাদক কারবারিসহ গ্রেপ্তার ১৪

বগুড়ায় র‌্যাব- ১২ এর পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেপ্তার হয়েছে ১৪ জন। বুধবার বিকাল থেকে চলা ওই অভিযানে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব ১২ অফিস সুত্রে জানা যায়, বুধবার বিকাল ৫ টায় র‌্যাবের একটি টিম সদরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল এলাকায় অভিযান চালায়। এসময় শজিমেকের অসমাপ্ত বাইপাসের পাকা রাস্তার শেষ মাথায় একটি আমবাগান থেকে ৫০ লিটার চোলাইমদসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ধুনটের গোসাইবাড়ীর মৃত হারুন-অর-রশিদের ছেলে পিয়াল সরকার (২৯), শাজাহানপুরের বেতগাড়ীর রাজু হোসেনের ছেলে রিমন হোসেন (১৯), ধাওয়াপাড়ার মৃত নাজির হোসেনের ছেলে হেলাল হোসেন (২০) ও আমজাদ হোসেনের ছেলে রেজাউল করিম (২০) এবং সূত্রাপুরের মৃত মজিবর রহমানের ছেলে আইনুল হক (৪৫)।

একই দিনে র‌্যাবের অপর একটি টিম রাত ৯ টার সময় সদরের নিশিন্দারা এলাকায় অভিযানকালে ৯ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি করে ছুরি ও এন্টি কাটার এবং ১ টি করে প্লাস, টেস্টার, স্ক্রুড্রাইভার, রেঞ্জ ও ডাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সদরের সূত্রাপুরের মুন্তাজুর রহমানের ছেলে মাসুম রহমান (২৬) ও রাজ্জাক শেখের ছেলে তারেক শেখ (৩২), ধাওয়াপাড়ার সিরাজ মজুমদারের ছেলে সুজন মজুমদার (২৮), চেলোপাড়ার জহুরুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৩) ও মৃত রকিব উদ্দীনের ছেলে রাকিব হোসেন (২৮), উত্তর চেলোপাড়ার মতিয়ার রহমানের ছেলে খোকন মিয়া (২৯), সাব গ্রামের আঃ সালামের ছেলে আপেল প্রাং (২৮), সেউজগাড়ীর মৃত আজিজ মোল­্যার ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং কালিবালার মৃত আব্দুস সামাদের ছেলে হারেজ মন্ডল (৩০)।

বগুড়া র‌্যাব ১২ কোম্পানী কমন্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদীন থেকেই জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা এবং ছিনতাইয়ের সাথে জড়িত ছিলো। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। আইনানুযায়ী ব্যাবস্থা নেওয়ার জন্য তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত