ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহে দূর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ২১:৪৫

ঝিনাইদহে দূর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে দূর্বৃত্তের হামলায় আহত সাংবাদিক একরামুল ইসলামের অবস্থা আশংকাজনক। সাইফুজ্জামান তাজু, বিপ্লব হোসেন, রাব্বুল হোসেন ও জামিরুল নামের ৪ দুর্বৃত্তের হামলায় আহত হন তিনি। বুধবার বিকেলে উপজেলা মোড়ে চিহ্নিত ৪ দূর্বৃত্ত তাকে লোহার রড, দেশীয় অস্ত্র, ইট দিয়ে মেরে তাকে আহত করে।

একরামুল ইসলাম হরিণাকুন্ডু গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে এবং দৈনিক সকালের সময় ও দৈনিক কুষ্টিয়া প্রত্রিকার স্থানীয় প্রতিনিধি। ওইদিনই একরামুলকে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কম‡েথ· ভর্তি করা হয়। এখনও পর্যন্ত তার অবস্থা শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ধেসঢ়;্রর চিকিৎসক।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, (১৫ জানুয়ারি) বুধবার বিকালে একরামুল ইসলাম পেশাগত কাজ শেষ করে বাসার উদ্দেশ্যে রওনা হয়। উপজেলা মোড়ের দোয়েল চত্বরের কাছে পৌছায়। এসময় আদিবাসী পাড়ার সাইফুজ্জামান তাজু, চটকাবাড়িয়া গ্রামের বিপ্লব, একই গ্রামের জামিরুল ও শিতলী গ্রামের রাব্বুল গতিরোধ করে একরামুলকে গালিগালাজ করতে থাকে। একরামুল গালিগালাজ করতে নিষেধ করে। এসময় দূর্বৃত্তরা একরামুলকে হরিণাকুন্ডু ছেড়ে চলে যেতে বলে এবং সাংবাদিকতা করা যাবে না বলে শাসায়। এসময় তাজুর নির্দেশে বিপ্লবসহ ৩/৪ জন দুবৃর্ত্ত তাকে লোহার রড, দেশীয় অস্ত্র, ইট দিয়ে মেরে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বিপ্লবসহ চিহ্নিত দূর্বৃত্তদের নামে থানায় একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় আহত একরামুল হক বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় তাজু, বিপ্লব, জামিরুল ও রাব্বুল হোসেনের নামে মামলা দায়ের করে। মামলা নং ১৪। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান। মামলার বাকি আসামীদের ‌গ্রেপ্তার করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত