ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহে ওসিকে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ২১:৪৮

ঝিনাইদহে ওসিকে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ

ঝিনাইদহের শৈলকুপা থানার ওসি বজলুর রহমানকে প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহ- কুষ্টিয়া সড়ক অবরোধ করেছে শ্রমিকরা। মারধর করার অভিযোগ নিয়ে থানায় গেলে মামলা না নিয়ে উল্টো অকথ্য ভাষায় গালি-গালাজ করার প্রতিবাদ ও ওসিকে প্রত্যাহারের দাবিতে শনিবার দুপুরে শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ডে মহাসড়ক অবরোধ করে শ্রমিকরা।

এসময় দুই পাশে দীর্ঘ লাইন পড়ে যায়। ভোগান্তীতে পড়ে ওই মহাসড়কে চলাচলকারী চালক ও যাত্রীরা। ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান খোকন অভিযোগ করেন, শুক্রবার এম এস সোনার বাংলা গাড়ির সুপারভাইজার আকাশ শেখকে যাত্রীরা মারপিট করে।

এঘটনায় শুক্রবার রাতে থানায় অভিযোগ জমা দিতে গেলে শৈলকুপা থানার ওসি বজলুর রহমান অভিযোগ না নিয়ে উল্টো অকথ্য ভাষায় গালি-গালাজ করেন। ওসি বাসের শ্রমিক ও মালিকদের অপমান করেন। এর প্রতিবাদে ও ওসিকে প্রত্যাহারের দাবিতে আমরা সড়ক অবরোধ করেছি। প্রায় দেড় ঘন্টা চলা এই অবরোধ চলার পর শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, ছাত্রলীগের এক ছেলের সাথে ভাড়া নিয়ে কথাকাটকাটি হয়। ভাড়া না দিয়ে ছেলেটি দুধসর নামক স্থানে নেমে যেতে চাইলে বাসের শ্রমিকদের সাথে ধাক্কাধাক্কি হয়। বিষয়টি একেবারেই তুচ্ছ ছিল। এসময় মামলা রেকর্ড হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত