ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

হবিগঞ্জে দুর্ঘটনায় ছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৫:৩১

হবিগঞ্জে দুর্ঘটনায় ছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহতের ঘটনায় হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেছে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা।

রোববার দুপুরে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

নিহত স্কুলছাত্রী মদিনাতুল কিবরিয়া জেরিন লুকড়া ইউনিয়নের ধল গ্রামের আব্দুল হাইর মেয়ে ও রিচি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। রোববার সকালে সিলেট ওসমানি মেডিকেল কলেজে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। এর আগে শনিবার সকালে সে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়।

জানা যায়, শনিবার সকালে নিহত ছাত্রী জেরিনসহ কয়েকজন শিক্ষার্থী টমটম ইজিবাইকযোগে স্কুলে যাওয়ার জন্য রওনা হন। স্কুলের সামনে পৌঁছামাত্র একটি সিএনজি তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়।

এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

তার মৃত্যুর সংবাদ স্কুলের পৌছালে ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা রাস্তা নেমে আসেন। প্রায় দুই ঘণ্টা অবরোধ থাকে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক। অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত