ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

দক্ষিণের ৩৯ নং ওয়ার্ডে যুবলীগের প্রচারণা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ২০:৪৯  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০২০, ২১:১০

দক্ষিণের ৩৯ নং ওয়ার্ডে যুবলীগের প্রচারণা

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে নগরীর ৩৯ নং ওয়ার্ডে প্রচারণা করেছে স্থানীয় যুবলীগ। ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফুয়াদ ফয়সালের নেতৃত্বে এই প্রচারণায় অংশ নেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী রোকন উদ্দিন আহমেদ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী লাভলী চৌধুরী।

প্রচারণার আগে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সেখানে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসসহ অন্যান্য প্রার্থীদের জয় নিশ্চিত করতে করণীয় কাজগুলো সম্পর্কে আলোচনা করা হয়।

এ প্রসঙ্গে ৩৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফুয়াদ ফয়সাল জানান, আমাদের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রোকন উদ্দিন আহমেদ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী লাভলী বেগমকে বিজয়ী করতে আমরা আলোচনা সভা করেছি। সভায় ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে যাওয়ার প্রতি আকৃষ্ট করার বিষয়ে আলোচনা হয়েছে। স্থানীয় যুবলীগ প্রচারণার শুরু থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের বিজয় বিজয় নিশ্চিত করতে শেষ পর্যন্ত কাজ করবে।

সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসেম, যুবলীগ নেতা আজিজ খান, জাকির হোসেন, খাইরুল ইসলাম, সাদ্দাম হোসেন, সানি, বাবু, মাসুম, রাজীব দাশ প্রমুখ।

সভা শেষে উভয় কাউন্সিলর প্রার্থীদের নিয়ে যুবলীগ নেতাকর্মীরা ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনা করেন এবং আওয়ামী লীগ মনোনীত ও সমর্থিত প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত