ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

নিখোঁজের ৮ দিন পর নববধূর মরদেহ উদ্ধার

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৯:৩২

নিখোঁজের ৮ দিন পর নববধূর মরদেহ উদ্ধার

নিখোঁজের ৮ দিন পর পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীর বাড়ির পাশের ফসলী জমি খুঁড়ে গৃহবধূ চম্পা বেগমের (৩২) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার চাকামইয়া ইউনিয়নের গামরবুনিয়া গ্রামের একটি বিল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ দাসের উপস্থিতিতে কলাপাড়া থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে।

এ ঘটনার পর থেকে নিহতের স্বামী বাবুল হাওলাদারের বাড়ির সকল সদস্য পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও নিহত চম্পার স্বজনদের সূত্রে জানা গেছে, উপজেলার চাকাইময়া ইউনিয়নের গামরবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে বাবুল হাওলাদারের সথে গত ১ জানুয়ারি তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং গ্রামের চান মিয়া সিকদারের একমাত্র মেয়ে চম্পার বিয়ে হয়। বিয়ের পর গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় নিজ বাড়িতে বেড়াতে নেওয়ার কথা বলে বাবুল হাওলাদার চম্পাকে নিয়ে যায়। এরপর থেকে চম্পা নিখোঁজ হয়।

এ ঘটনায় ১৪ জানুয়ারি তালতলী থানায় চম্পার বাবা একটি সাধারণ ডায়রী করেন। চম্পা নিখোঁজ থাকার আট দিন পর বুধবার সকালে স্থানীয় গ্রামবাসী বিলে গরু চড়াতে গিয়ে শিয়াল-কুকুড়ে মাটি খুড়ে ফেলায় চম্পার মরদেহের অস্তিত্ব দেখতে পায়। সঙ্গে সঙ্গে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে কলাপাড়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত চস্পার বাবা চান মিয়া সিকদার বলেন, তার একটি মাত্র কন্যার সুখ-শান্তির কথা চিন্তা করে বাবুল হাওলাদারের সঙ্গে বিয়ে দেয়া হয়। ববুল হাওলাদার ও তার পরিবারের সদস্যরা তার কন্যাকে হত্যা করে মাটি চাপা দিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি করেন তিনি।

চাকামাইয়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন করিব কেরামত বলেন, গৃহবধূকে হত্যার ঘটনা একটি জগন্যতম কাজ হয়েছে। আমি পুলিশকে সার্বিকভাবে সহযোগিতা করবো নববধূ হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের চৌকিদার মজিবরের সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত