ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

পাবনায় গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ০১:০৫

পাবনায় গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

পাবনায় ৬৩ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ( ঢাকা মেট্রো- গ ২৭-৬৩৩৩ ) ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে ঢাকা-পাবনা মহাসড়কের আতাইকুলা বাজার থেকে তাদেরকে আটক করা হয় । এ বছর এ পর্যন্ত এটাই এ জেলার সবচেয়ে বড় মাদকের চালান ধরা পড়ার ঘটনা বলে র‌্যাব জানায়।

আটককৃতরা হলেন- আ: রশিদ, জাহাঙ্গীর আলম ও তোজাম্মেল। এরা সবাই কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি এলাকার বাসিন্দা।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল তার নেতৃত্বে আতাইকুলা বাজারে অবস্থান নেয়। এ সময় ওই ৩ মাদক কারবারি একটি প্রাইভেট কারযোগে ঢাকা- পাবনা মহাসড়ক হয়ে পাবনা শহরের দিকে যাচ্ছিলেন। এদের আটক করে প্রাইভেট কার তল্লাশি করে উল্লেখিত গাঁজা পাওয়া যায় বলে জানান তিনি। এরপর ৩ মাদক কারবারিকে আটক করা হয় ও গাঁজাসহ তাদের ব্যবহৃত প্রাইভে কার জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার আরো জানান, ওই ব্যবসায়িদের জিজ্ঞাসাবাদে চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য দেশের বিভিন্ন এলাকায় বেচা- কেনা করে আসছিলেন। গাঁজার এ বড় চালানটি পাবনা শহরে নেয়া হচ্ছিল বলে তারা জানিয়েছে। বুধবার রাত সাড়ে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত র‌্যাব এ তিন মাদক ব্যবসায়িকে জিজ্ঞাসাবাদ করছিল। বৃহস্পতিবার তাদের পুলিশ সোপর্দ করা ও তাদের বিরুদ্ধে মাদক আইনে ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছে র‌্যাব।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত