ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মাহফিল থেকে ফেরার পথে তরুণীকে গণধর্ষণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ১১:৩২

মাহফিল থেকে ফেরার পথে তরুণীকে গণধর্ষণ

বরগুনার বেতাগীতে মাহফিল থেকে ফেরার পথে ১৮ বছরের এক তরুণীকে গণধর্ষণ করেছে তিন যুবক। বুধবার তরুণীর মা বাদী হয়ে ৩ জনকে আসামি করে বেতাগী থানায় মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে সাগর (১৮), একই গ্রামের বাসিন্দা নাঈম হোসেন (১৮) ও মো. নাঈম।

তরুণীর মা জানিয়েছেন, সাগর তার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করত। মঙ্গলবার সন্ধ্যায় তার মেয়ে বাজারের পাশে মাহফিল শুনতে যায়। সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে সাগরের সঙ্গে থাকা ২ বন্ধু নাঈম হোসেন ও মো. নাঈম তার মেয়েকে জোর করে মীরাবাড়ির বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে ৩ বন্ধু মিলে তাকে গণধর্ষণ করে। পরে ওই তরুণীকে সেখান থেকে স্থানীয়রা উদ্ধার করে।

সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই তরুণী জানান, তাকে ধরে নেবার সময় চিৎকার করলেও মাহফিলের মাইক চলার কারণে কেউ শুনতে তা পায়নি। পরে লোকজন গিয়ে টর্চলাইটের আলো ছড়ালে ধর্ষকরা পালিয়ে যায়। এরপর তিনি এলাকাবাসীর সহায়তায় বাসায় ফিরে আসেন।

বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া জানিয়েছেন, এ ঘটনায় ওই যুবতীর মা বাদী হয়ে বেতাগী থানায় নারী নির্যাতন আইনে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত