ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

মাদক সেবনে বাধা দেয়ায় নববধূকে হত্যা!

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ১৮:১০

মাদক সেবনে বাধা দেয়ায় নববধূকে হত্যা!
প্রতীকী ছবি

বগুড়ার ধুনটে মাদকাসক্ত স্বামীর নির্যাতনে তানিয়া আকতার (১৮) নামে এক নববধূর মৃত্যুর হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী কামরুল ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্বামীর ঘর থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, উপজেলার চালাপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের সঙ্গে একই উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বাটিকাবাড়ি গ্রামের তোজাম্মেল হকের মেয়ে তানিয়ার প্রায় ৬ মাস আগে বিয়ে হয়। মেয়ে জামাই কামরুল পেশায় মুদি ব্যবসায়ী ছিলেন। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য সেবন করে আসছিলো। তানিয়া স্বামীর মাদক সেবনে বাধা দেন। বিষয়টি কামরুল মেনে নিতে পারেনি।

বুধবার দিবাগত রাতে ব্যবসা শেষে রাতে বাড়ি ফিরে অকারণে স্ত্রীকে গালিগালাজ শুরু করে কামরুল। এসময় মাদক সেবনের বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে কামরুলের নির্যাতনে তানিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ সময় অবস্থা বেগতিক দেখে কামরুল তানিয়াকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঘরের ধর্নার সঙ্গে ঝুলিয়ে রাখেন। বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে কামরুল প্রচার করে তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ধুনট থানা অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতাল মর্র্গে পাঠানো হয়েছে। এখনও এজাহার পাইনি। এজাহার পেলে মামলা হবে এবং ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত