ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পরিত্যক্ত বাড়িতে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ২০:১৫

পরিত্যক্ত বাড়িতে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

বরিশালের বানারীপাড়া উপজেলার বাওয়ালীয়া গ্রামের জ্ঞানেন্দ্র নাথ রায়ের পরিত্যক্ত বাড়ি থেকে বিএম কলেজ ছাত্রী সেতু রানী রায়ের (১৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সেতু অনার্স প্রথম বর্ষের ছাত্রী এবং বাওয়ালীয়া গ্রামের কুয়েত প্রবাসী সদান্দ রায়ের মেয়ে ছিলেন। বৃহস্পতিবার দুপুরে তার মরদেহের ময়নাতদন্তের জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

লাবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুজিৎ কুমার বাংলাদেশ জার্নালকে বলেন, নিহতের বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে পরিত্যক্ত বাড়ির আম গাছের ডালের সাথে ওড়না প্যাচানো ঝুলন্ত সেতুর মরদেহ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশকে অবহিত করে। এরপর ঘটনাস্থলে গিয়ে সেতুর মরদেহ উদ্ধার করে বানারীপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।

সেতু রায়ের মামা সনজিৎ চন্দ্র মন্ডল জানান, সেতু প্রায়ই মোবাইল ফোনে অন্য কারো সাথে কথা বলত। ঘটনার দিন বিকেল ৩টার দিকে সে কারো কাছে কোন কিছু না বলেই বাড়ি থেকে বের হয়ে অন্য কোথাও চলে যায়। পরে তারা জানতে পারে জ্ঞানেন্দ্র নাথ রায়ের পরিত্যক্ত বাড়ির আম গাছের ডালের সাথে সেতুর মরদেহ ঝুলছে।

এ সময় তারা ওই ঘটনাটি থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেতুর মরদেহ উদ্ধার করে।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর সেতুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত