ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে এমপি আনোয়ার খানের কম্বল বিতরণ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৯:৪০

রামগঞ্জে এমপি আনোয়ার খানের কম্বল বিতরণ

লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত অর্থায়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে পৌরসভাসহ ১০ ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে ইছাপুর ইউনিয়নের নারায়নপুর, নুনিয়াপাড়া ও শ্রীরামপুরে তিন হাজার শীতার্ত অসহায় পরিবারে এ কম্বল বিতরণ করা হয়।

ভাদুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন ভূইয়ার তত্ত্বাবধানে, স্থানীয় সংসদ সদস্যের ছোট ভাই শিক্ষানুরাগী মোঃ খোরশেদ আলম খান ও এমপির একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পীর উপস্থিতিতে এ কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদ উল্যাহ, কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মামুন হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল খোকন, মহি উদ্দিন সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে কাঞ্চুনপুর ইউনিয়ন, নোয়াগাও ইউনিয়ন, ভাদুর, ভোলাকোট, দরবেশপুর, করপাড়া, বাট্টা ইউনিয়নে ২১ হাজার কম্বল বিতরণ করা হয়। গত ৬ বছর থেকে ড. আনোয়ার হোসেন খান এভাবে প্রধানমন্ত্রীর সৌজন্যে নিজ অর্থায়নে শীতবস্ত্র, চাল-ডাল, সেমাই-চিনিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত