ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সড়কে র‌্যাব পরিচয়ে ডাকাতি, আটক ১

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ০২:২৬  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২০, ০২:৩৩

সড়কে র‌্যাব পরিচয়ে ডাকাতি, আটক ১

চুয়াডাঙ্গার আলুকদিয়া গ্রামের টেইপুর ঝোড়াঘাটা সড়কে র‌্যাব পরিচয়ে গণডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে সোহাগ (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দামুড়হুদা উপজেলার কোষাঘাটা গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় আর কাউকে আটক করতে না পারলেও ডাকাতির সাথে জড়িত সকলকেই চিহ্নিত করা হয়েছে বলে দাবী পুলিশের।

আটক সোহাগ দামুড়হুদা উপজেলার কোষাঘাটা গ্রামের খয়ের উদ্দীনের ছেলে।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর চুয়াডাঙ্গা সদর উপজেলার টেইপুর ঝোড়াঘাটা সড়কে ৪/৫ জনের একটি ডাকাতদল র‌্যাব পরিচয়ে সড়কে গাছ ফেলে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইলফোন, সোনার গহনাসহ মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়। খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই তারা পালিয়ে যায়। পরে তাদেরকে আটক করতে অভিযানে নামে পুলিশ। শুক্রবার দামুড়হুদা উপজেলার কোষাঘাটা গ্রামে অভিযান চালিয়ে সোহাগ নামে একজনকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ।

সোহাগকে আটকের সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, এটিকে গণডাকতি বলা ঠিক হবে না। রাস্তায় গাছ ফেলে কয়েকজন ছিনতাইকারী র‌্যাব পরিচয়ে ফেনসিডিল উদ্ধারের নামে কয়েকজনের কাছ থেকে কিছু টাকা-পয়সা লুট করেছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়াও এ ঘটনায় জড়িত সকলকেই চিহ্নিত করেছে পুলিশ। অভিযান অব্যাহত আছে, জড়িতদের সকলকেই আটক করে আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের টেইপুর ও ঝোড়াঘাটা সড়কে মাঠের মধ্যে ৬/৭ জনের একটি সশস্ত্র ডাকাত দল সড়কে গাছ ফেলে ব্যারিকেড দেয়। ওই সময় ঘন্টাব্যাপী আটকে রেখে দেশীয় অস্ত্রের মুখে ২০/২৫ জনকে জিম্মি করে নগদ টাকা মোবাইলফোন, সোনার গহনাসহ বেশ কিছু মূল্যবান মালামাল হাতিয়ে নেয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত