ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

৩ দিনের শিশুকে ফেলে উধাও মা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১৬:০৬

৩ দিনের শিশুকে ফেলে উধাও মা
ফাইল ছবি

ভৈরবের বাসস্ট্যান্ড এলাকার দুর্জয় মোড়ে ৩ দিনের শিশু কন্যা রেখে পালিয়ে গেল ‘রহস্যময়ী’ এক মা। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ভৈরব থানায় একটি জিডি করেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শিশুটিকে নিয়ে বাস থেকে নামেন এক মধ্য বয়সী মহিলা। ভৈরবে নামার পর পাশের এক দোকানে যান তিনি। সেখানে এক বৃদ্ধ মহিলাকে ওই মহিলা বলেন, শিশুটিকে একটু রাখেন, আমি বাথরুমে যাব। মহিলা নিজেকে শিশুটির মা বলে জানান। সরল মনে বৃদ্ধ মহিলা শিশুটিকে কোলে রাখেন। তারপর বাথরুমের কথা বলে ওই মহিলা আর ফিরে আসেনি।

ঘণ্টা খানেক অপেক্ষা করার পর বৃদ্ধ মহিলার সন্দেহ হয়। এসময় স্থানীয় আশরাফুল হোসেন নামের এক যুবককে ঘটনাটি জানায় বৃদ্ধ মহিলা। পরে ওই যুবক ঘটনাটি পুলিশকে অবহিত করে। পুলিশ ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে জানায়।

ভৈরব থানার উপ- পরিদর্শক মোঃ মহসীন জানান, আশরাফুল নামের এক যুবক শিশুটিকে থানায় নিয়ে আসে। তখন সে ঘটনা খুলে বললে এ বিষয়ে থানায় জিডি করার পর উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি অবহিত করে শিশুটিকে উপজেলা হাসাপাতালের তত্ত্বাবধানে দেয়া হয়।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, শিশুটিকে দত্তক নিতে একজন ফোন দিয়েছিলো কিন্তু আদালতের অনুমতি ছাড়া আমরা দত্তক দিতে পারবো না বলে তাকে জানিয়েছি।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত