ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

‘১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ’

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১৬:৪৫

‘১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ’

১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন জাতীয় সমাতান্ত্রিক দল জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি । শনিবার বরিশাল নগরীর টাউন হলে জেলা ও মহানগর জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তিসহ সব ধরনের সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবেলা এবং একই সঙ্গে উন্নয়নের অনুসর্গ দুর্নীতিকে মোকাবেলার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে দৃঢ় প্রত্যয় এগিয়ে চলছে ১৪ দল। এসময় ১৪ দলের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

মহানগর জাসদের সভাপতি মজিবুল হকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রিয় কমিটির আইন বিষয়ক সম্পাদক আব্দুল হাই খন্দকার ও জাসদের কেন্দ্রীয় নেতা মো. মোহসীন। বক্তব্য রাখেন স্থানীয় জেলা জাসদের সভাপতি আব্দুল হাই মাহবুবসহ মহানগর-জেলা ও বিভিন্ন উপজেলা জাসদ নেতৃবৃন্দ।

এর পূর্বে টাউন হলের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শিরিন এমপি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত