ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’

  দোহার নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১৯:০০  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২০, ১৯:০৫

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’

বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। শনিবার দোহার লটাখোলা করম আলীর মোড় ও নবাবগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। এসময় দেশের সড়ক, ব্রিজ কালভার্টসহ গ্রামীণ অবকাঠমোর ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও জানান তিনি।

দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, দোহার শ্রীনগর গুলিস্থান- এবং বান্দুরা-নবাবগঞ্জ-গুলিস্থান সড়কে বিআরটিসিবাস গুলো চলবে । এসময় তিনি আরো বলেন, সালমান এফ রহমানের প্রচেষ্টায় দোহার ও নবাবগঞ্জ উপজেলার মানুষের অন্যতম দাবি বিআরটিসি বাস সার্ভিস চালু হচ্ছে। আশা করছি, এ সার্ভিসের মাধ্যেমে দুই উপজেলার মানুষের পরিবহন সমস্যা সমাধানের মধ্য দিয়ে নতুন একটি অধ্যায়ের সূচনা হবে।

এসময় উপস্থিত ছিলেন সড়ক পরিবহন সংস্থা ‘বিআরটিসি’র সচিব সাইদুর রহমান. ইউনিক গ্রুপের চেয়ারম্যান মো. নুর আলী, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম সালাউদ্দীন মনজু, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন আহমেদ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন প্রমূখ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত