ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে অপহৃত দুই স্কুল ছাত্রী সিলেট থেকে উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ২২:১৪  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২০, ২২:১৯

নরসিংদীতে অপহৃত দুই স্কুল ছাত্রী সিলেট থেকে উদ্ধার

নরসিংদীতে অপহৃত দুই স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সিলেট থেকে তাদের উদ্ধার করে নরসিংদী নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় আসমান (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে স্থানীয় সাটিরপাড়া কালি কুমার ইন্সিটিশন এন্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

পুলিশ জানায়, নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর দুই ছাত্রী মঙ্গলবার দুপুরে প্রাইভেট পড়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। পরে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে দুজনে একত্র হয়। এরপর তারা নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে ফিরে না আসায় স্কুল, প্রাইভেট শিক্ষকসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পায়নি পরিবারের সদস্যরা।

এ ঘটনায় বুধবার বিকেলে মেয়ে দুটির পরিবার প্রেমিক সন্দেহে দুই কিশোরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনকে অভিযুক্ত করে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগ প্রাপ্তির পর পুলিশ বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে।

বুধবার রাতেই অভিযুক্ত রেদোয়ান নামে এক কিশোরকে আটক করে পুলিশ। আর আসমানকে না পেয়ে তার বাবা-মাকে আটক করা হয়। পরে শুক্রবার রাতে রেদোয়ানের দেয়া তথ্য ও তথ্য প্রযুক্তিগত সহায়তায় সিলেট শহরের সার্কিট হাউজের সামনে হতে অপহৃত দুই স্কুল ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন,দুই স্কুল ছাত্রীকে জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে বাড়িতে মা-বাবা বকায় তারা দুই বন্ধুর সঙ্গে সিলেটে ঘুরতে যাওয়ার প্লান করে। ঘটনার দিন পুলিশ একজনকে আটক করে ফেলায় তারা তিনজনেই সিলেট চলে যায়। এঘটনায় ছাত্রীসহ কিশোরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত