ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নাটোরে তিন মাসের শিশুর রহস্যজনক মৃত্যু

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ২৩:০৯

নাটোরে তিন মাসের শিশুর রহস্যজনক মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় পুকুর থেকে তিন মাসের শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিশুর মৃত্যু নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীরা জানান, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা তারিন বেগম সিজারের মাধ্যমে শিশুটির জন্ম দেন। ওই শিশুর জন্মের পর থেকে তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়ার বজরাপুর গ্রামেই থাকেন।

শনিবার বিকেলে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। এক পর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরে শিশুটির লাশ দেখতে পাওয়া যায়। পরে সেখান থেকে লাশ তার উদ্ধার করা হয়। তবে কিভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

ঘটনাস্থল প্রাথমিকভাবে তদন্তকারী বাগাতিপাড়া মডেল থানার এসআই তারেকুল ইসলাম জানান, পুকুরের পানি থেকে তিন মাস বয়সের শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ নিয়ে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এতো ছোট শিশু কিভাবে পুকুরের পানিতে গেলো তা নিয়ে সন্দেহ রয়েছে। এবিষয়ে ওসি শিশুটির মা-বাবাসহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত