ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পাবনায় ডাকাতদলের ৭ সদস্য গ্রেপ্তার

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ০৯:৪০

পাবনায় ডাকাতদলের ৭ সদস্য গ্রেপ্তার

পাবনার সাঁথিয়ায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোররাতে বিশেষ অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।।

এরা হলেন- পাবনার বেড়া উপজেলার জোড়দহ গ্রামের সুজনের ছেলে রিফাত সর্দার(২১),একই গ্রামের রোশনাই সর্দারের ছেলে নজরুল ইসলাম(১৯) বাঙ্গাবাড়ি গ্রামের আঃ বাতেনের ছেলে সজিব(১৯),একই গ্রামের মৃত আঃ খালেকের ছেলেশুভ(১৯), শানিলাশাহ পাড়া গ্রামের আনিসুর রহমানের ছেলে শিমুল (১৯),আমিনপুর থানার টাংবাড়ী গ্রামের ফজলালের ছেলে বাপ্পি(২৫), মাষ্টিয়া গ্রামের সফি প্রামাণিকের ছেলে সুজন(২৬)।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, কিছুদিন ধরে সাঁথিয়ায় ডাকাত দল ও অপহরণ চক্রের সদস্যরা সক্রিয় হয়ে ওঠে। তারা বিভিন্ন এলাকার লোকজনকে অপহরণ করে হত্যার ভয় দেখিয়ে মুক্তিপণ আদায় ও বাড়ি- বাড়ি ডাকাতি করে আসছিল।

অপহরণ ও ডাকাত আতংকে ছিল সাঁথিয়ার ব্যবসায়িমহল ও সাধারণ জনগণ। এদেরকে ধরতেই সাঁথিয়া পুলিশ বিশেষ অভিযানে নেমেছে। এরই ধারবাহিকতায় বিশেষ অভিযান চালিয়ে শনিবার ভোর রাতে ৭জনকে গ্রেফতার করে। এর দু’দিন আগেও এ চক্রের ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ওই চক্রের মোট ৯জনকে গ্রেপ্তার করা হল।

ওসি (তদন্ত )আমিনুল ইসলাম আরো বলেন, এদের মুলহোতা করমজা সরদার পাড়া গ্রামের আব্দুল হকের ছেলে সুমন (২৩)। বিশেষ অভিযান টের পেয়ে সে আত্নগোপন করেছে। এর আগে বন্দুকযুদ্ধে নিহত সাঁথিয়ার ডাকাত সর্দার ওয়ালীউল্লাহর প্রধান সহযোগী ছিল সুমন(২৩)। তিনি বলেন, এখন এই গ্যাং এর লিডার হয়েছেন সুমন। তাকে আইনের আওতায় আনতে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।

ঘটনার সতত্যা স্বীকার করে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, আটকদের পাবনা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত