ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৩:০৫

প্রিন্ট

ক্ষমা চাইলেন আতিক

ক্ষমা চাইলেন আতিক
জার্নাল ডেস্ক

নির্বাচনী প্রচারণায় বহুল ব্যবহৃত পদ্ধতির মধ্যে অন্যতম মাইক। আসন্ন সিটি নির্বাচন উপলক্ষে অব্যাহত প্রচারণা ও মাইকের অপব্যবহার নগরবাসীর কাছে পরিণত হয়েছে রীতিমতো উপদ্রবে।

এবার নির্বাচনী প্রচারের কাজে নগরজীবনে ‘অনাকাঙ্ক্ষিত সমস্যা’ সৃষ্টি হচ্ছে স্বীকার করে সেজন্য ক্ষমা চেয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।

তার নির্বাচনী প্রচার বিভাগের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, নির্বাচনী প্রচারে শব্দযন্ত্রের ব্যবহার, প্রচার দপ্তরে বিপুল মানুষের জনসমাগমের ফলে নাগরিক অসুবিধার সৃষ্টি হচ্ছে।

‘ঢাকার সকল সমস্যা চিহ্নিত করে সকলের পরামর্শে তার পূর্ণ সমাধান খুঁজতে, আমি, মেয়র পদপ্রার্থী মো. আতিকুল ইসলাম, আপনার এলাকায় আমাদের নির্বাচনী দপ্তর স্থাপন করেছি। প্রতিদিন প্রচুর দলীয় নেতাকর্মী এবং শুভাকাঙ্ক্ষী আমাদের এই দপ্তরে আসছেন এবং তাদের সকলের সঙ্গে কথা বলার জন্য অনেক সময় আমাকে শব্দযন্ত্রের ব্যবহার করতে হচ্ছে। বিপুল পরিমাণে জনসমাগম এবং শব্দের কারণে আপনার এবং আপনার পরিবারকে হয়তো সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। এমন কোনো অনাকাঙ্ক্ষিত সমস্যা যদি হয়ে থাকে তার জন্য আমি এবং আমার নির্বাচনী দলের সকলের পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করছি।’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত